রবিবার রাত ৮:০১, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৫ই মে, ২০২৪ ইং

সৈয়দপুরে পুকুরের পানির তোড়ে ঘর ভেঙ্গে পড়ার উপক্রম

৩৭৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

নীলফামারীর সৈয়দপুরে পুকুরের পানির তোড়ে এক প্রতিবেশীর পশু রাখার গোয়াল ঘর ভেঙ্গে পড়ার উপক্রম হয়েছে। এটি ঘটেছে পৌর শহরের ৩নং ওয়ার্ড রসুলপুরে।

ওই এলাকার বাসিন্দা রকি জানান,আমি দীর্ঘ প্রায় ২৫ বছর থেকে রেলওয়ের সরকারি পুকুর পাড়ে বসবাস করে আসছি। হঠাৎ করে ওই পুকুর ময়নুল কাজি নামে এক লোক দখলে নেয়। তিনি নাকি পুকুর লিজ নিয়ে তা দখলে নেন। এরপর তিনি ওই পুকুর ঘিরে সেখানে থিম পার্ক নামে একটি বিনোদন কেন্দ্র খোলেন। এরপর ওই পার্কের লোকের ইশারায় সাগর নামে একজন আমার ঘরের কাছে লাগানো কিছু গাছপালা কেটে ফেলে।আমি বাসায় না থাকা অবস্থায় সৈয়দপুর থিম পার্কের মালিক সাগর, ককর্মচারী আজাদ ও বাবু পুকুর পাড়ের বড়ছোট গাছগুলো কেটে দেয়।ফলে পাড়ের মাটি ধসে গিয়ে পানি টিনের ভেতর দিয়ে ঢুকে পড়ে এবং বাসার টিনর বেড়া হেলে গেছে।বাসাগুলো এখন ঝুকির মধ্যে আছে। পুরো বাসা নিয়ে আমরা বড়ধরনের বিপদের আশংকায় আছি।
পার্কের মালিকের সাথে কথা বলতে গেলে তারা দায় নিতে অস্বীকার করে এবং হুমকি দিয়ে বাসা ছেড়ে অন্য কোথাও যেতে বলে।
এভাবে তারা রাজনৈতিক প্রভাব দেখিয়ে উল্টো থানায় আমার নামে মিথ্যা অভিযোগ করে।

বর্তমানে চলছে বর্ষাকাল। পুকুরের পাড় বর্ষার পানিতে নরম হওয়ায় তা যে কোন সময় ভেঙ্গে পরার আশঙ্কা রয়েছে। আর তাতে আমার ঘরও ভেঙ্গে যেতে পারে। পুকুরের পানিতে যদি আমার ঘর ভেঙ্গে পড়ে তাহলে আমার বড় ধরনের ক্ষতি হবে। তাই এ বিষয়টি নজরে নিয়ে পুকুর পাড়ের ভাঙ্গন রোধে ব্যবস্থা নেয়ার জন্য ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হকের দৃষ্ঠি কামনা করেন তিনি।
এদিকে পুকুর পরিচালনাকারীরা বলছেন এখানে এ ধরনের কোন ঘটনা ঘটেনি। ওই ব্যক্তির আনীত অভিযোগ মিথ্যা।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি