শুক্রবার সকাল ৮:২৭, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে মিউজিক্যাল ফিল্ম “চরম অভিশাপ”

৫৪৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বিনোদন রিপোর্ট: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামী বৃহস্পতিবার এ এন এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে শফিউল বারী রাসেলের লেখা ও গানচাষি প্লাবন কোরেশীর সুরে মিউজিক্যাল ফিল্ম “চরম অভিশাপ”। সঙ্গীত পরিচালক শামীম আশিকের কম্পোজিশনে এ গানটিতে কন্ঠ দিয়েছেন এ সময়ের উদীয়মান শিল্পী নাযক।

ঢাকা ও এর আশপাশের মনোরম লোকেশনে এসএম আইয়ুব আলী খাঁন কায়সারের পরিচালনায় মিউজিক্যাল ফিল্মটিতে অভিনয় করেছেন আলোচিত মডেল আকাশ সেন, সাবরিন শানু ও সাগর ।

”তোমরা যাকে প্রেম বলো আমি বলি পাপ, নারী হলো প্রেমিকের চরম অভিশাপ”এমন জ্বালাময়ী কথার  নারী বিদ্বেষী ভিন্ন ঘরনার এ গানটিতে নারীদের ছলনার জালে কিভাবে একটি জীবন তিলে তিলে নিঃশেষ হয়ে যায়, ভালবাসা হারানোর  বিরহগাঁথা , নারীর লোভ এবং পরকীয়ার বিষয়টি তুলে ধরা হয়েছে।

গানটি প্রসঙ্গে গীতিকার শফিউল বারী রাসেল বলেন, গতানুগতিক ধারার বাহিরে লেখা এ গানটিতে প্রখ্যাত সুরকার প্লাবন কোরেশী সুরারোপ করায় নিঃসন্দেহে গানটি ভিন্নমাত্র পেয়েছে। গানের সঙ্গীতায়োজনও বেশ যত্ন নিয়ে করেছেন শামিম আশিক। শিল্পী নাযকও সর্বচ্চো গায়কী দেয়ার চেষ্টা করেছেন। এসএম আইয়ুব আলী খাঁন কায়সার প্রথম সারির মডেল নিয়ে অসাধারণ গল্পে তৈরী করেছেন মিউজিক্যাল ফ্লিম। আমার বিশ্বাস গানটি দর্শক নন্দিত হবে।

সুরকার গানচাষি প্লাবন কোরেশী বলেন, এক বলয়ে বসবাস করেও দীর্ঘদিন জানতে পারিনি গীতিকবি শফিউল বারী রাসেলের মাথায় গানের ভুতেরা বাসা বেঁধেছে বহু আগেই।  যখন জানলাম, তারপরেও কাজ করা হয়নি নানা কারনে। এবার সেই জট এই “চরম অভিশাপ” শিরোনামের গানের মাধ্যমে খুলে গেলো। গানটির কথামালা অসাধারণ। গানটি নিয়ে আমি বেশ আশাবাদি।

সঙ্গীত পরিচালক শামীম আশিক বলেন, গানের কথা ও সুর অসাধারণ হয়েছে। এক কথায় বলতে গেলে দারুণ। আশা করছি মিউজিক্যাল ফিল্মটি বেশ প্রশংসা কুড়াবে।

কণ্ঠশিল্পী নাজক বলেন, গানটির কথা, সুর ও সঙ্গীত তিনজন গুনী মানুষের সমন্বয়ে করা। সব মিলিয়ে চমৎকার একটি গান হয়েছে। আমি আশাবাদি  গানটি সবার ভালো লাগবে। সবার দোয়া ও ভালোবাসায় জায়গা করে নিতে চাই গানের ভূবনে গান প্রিয় মানুষের মননে ।

 

শফিউল বারী রাসেল, ঢাকা থেকে।

 

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, বিনোদন

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি