রবিবার সন্ধ্যা ৭:৫৪, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৫ই মে, ২০২৪ ইং

কৃষি কর্মকর্তার দুর্নী‌তি অনিয়মের অভিযোগে মুক্তিযোদ্ধাদের পথসভা

৪৪৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাওয়ে বালিয়াডাঙ্গী উপজেলা কৃষি কর্মকর্তা শাফিয়ার রহমান এর বিরুদ্ধে দূর্ণীতি ও অনিয়মের অভিযোগ তুলে পথসভা ও স্মারক লিপি প্রদান করেছেন মুক্তিযোদ্ধারা।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের বালিয়াডাঙ্গী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের মুক্তিযোদ্ধাদের আয়োজনে আজ মঙ্গলবার বেলা ১২ টার সময় বালিয়াডাঙ্গী চৌরাস্তা মোড়ে এ কর্মসূচী পালিত হয় ।

পথসভায় বালিয়াডাঙ্গী মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুস সোবহান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের নেতা সংকর কুমার দে,আমিনুল ইসলাম বুলু,নরেন্দ্র নাথ সরকার,মীরানাথ গোসামী,মোকসেদ আলী, সাংবাদিক হারুনর রশিদ প্রমুখ।

বক্তারা বলেন বালিয়াডাঙ্গী কৃষি কর্মকর্তা শাফিয়ার রহমান এমন কোন দূর্ণীতি নাই যেটা তিনি করেননি। তিনি প্রদর্শনী প্লটের নামে হরিলুট করেছেন। কোন মাঠদিবস না করেই টাকা উত্তোলন করে আত্মসাৎ করেছেন। বোরো মাঠ দিবসে ৫০ জন অংশগ্রহনকারী কৃষকের ভাতাসহ অন্যান্য সুধিধার বরাদ্দ থাকলেও গত ৬ জুলাই বামুনিয়া ব্লকে তা প্রদান না করে আত্মসাৎ করেন। ভুট্রা,গম,লেবু,মাল্টা, বেগুন প্রদর্শনীসহ বিভিন্ন প্রদর্শণী না করেই বিল উত্তোলন করে টাকা আত্মসাৎ করেছেন। শুধু তাই নয় শাফীয়ার রহমান মাস্টার রোলে ড্রাইভার পদে চাকরি দেওয়ার নামে মুক্তিযোদ্ধা সন্তান মিজানুর রহমানকে অর্থনৈতিকসহ বিভিন্নভাবে নাজেহাল করেছেন মর্মে অভিযোগ করেছেন বক্তাগণ।

বক্তাদের দাবী বালিয়াডাঙ্গী কৃষি অফিসারকে অন্যত্রে বদলী করে তার দুর্ণীতি ও অনিয়মের তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট দাবি জানিয়ে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি স্মারকলীপি প্রদান করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন দুর্ণীতি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

মোঃ জাহিরুল ইসলামঃ ঠাকুরগাঁও থেকে 

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি