শুক্রবার সকাল ৮:৪২, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৭ই মে, ২০২৪ ইং

সরাইলে সাবেক সেনাসদস্যসহ ৭ জন করোনামুক্ত

৩৬৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সাবেক সেনা সদস্যসহ ৬ জন করোনা মুক্ত হয়েছেন। বৃহস্পতিবার ( ২৫ জুন) দুপুরে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে করোনা জয়ীদের ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়। যারা সুস্থ হয়েছেন তারা হলেন, সরাইল উপজেলার শাহবাজপুর এলাকার সৌরভ পাল (৩০) ও শাহানা বেগম (৫৫), সরাইল সদরের দেওয়ান হাবলী এলাকার হোসনা খাতুন (৫৪), নিজ সরাইল জিলুগদার পাড়া সাবেক সেন সদস্য মোঃ জিতু মিয়া (৫৪), লাভলী বেগম (৪৮) ও নুরুজ্জামান (৩০)। এরআগে উপজেলার প্রথম করোনা সনাক্ত রোগী শামীমা আক্তার (৩০) জেলা শহরের আইসোলেশন সেন্টার থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেন।

এসময়ে উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মো. মোসা, উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া, আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. আনাস ইবনে মালেক ও সরাইল সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. নোমান মিয়া বলেন, হোম আইসোলেশনে থাকার পর নির্ধারিত সময়ে পর পর দ’ুটি নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায়, স্বাস্থ্য বিভাগের বিধি অনুযায়ী আমরা ৬ জনকে করোনা মুক্ত ঘোষণার মধ্য দিয়ে তাদেরকে আইসোলেশন থেকে ছাড়পত্র দেওয়া হয়। এরআগে শামিমা বেগম নামে এক আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সরাইল উপজেলায় করোনায় আক্রান্ত ৪৬জনের মধ্যে সুস্থ হয়েছেন ৭ জন ও চিকিৎসাধীন ৩৯ জন রয়েছেন।

স্টাফ রির্পোটার

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি