বুধবার ভোর ৫:৩১, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৭ই মে, ২০২৪ ইং

ব্যতিক্রমী আয়োজনে ‘ক্লিন ব্রাহ্মণবাড়িয়া’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

৬৯১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া গড়ার দৃঢ প্রত্যয়ে ব্রাহ্মণবাড়িয়ার এক ঝাঁক শিক্ষিত মেধাবী তরুণ তরূনীদের সমন্বয়ে সংগঠনের স্বপ্ন দ্রষ্টা আবু বক্কর সিদ্দিকের হাত ধরে ২০১৭ সালের ৯ই জুন প্রতিষ্টিত হয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ” ক্লিন ব্রাহ্মণবাড়িয়া।

সংগঠনটি প্রতিষ্টার পর থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে উক্ত সংগঠনের সদস্যরা – এই সংগঠনের অন্যান্যা সামাজিক কর্মকাণ্ড গুলোর মধ্যে রয়েছে-

১. পরিচ্ছন্ন অভিযান, ২. ডাস্টবিন স্থাপন, ৩. বৃক্ষরোপণ, ৪. প্রজেক্ট পরিচ্ছন্ন শিক্ষাঙ্গণ, ৫. মাসব্যাপী ইফতার প্রজেক্ট, ৬বিভিন্ন দুর্যোগে অসহায়ের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া ও রক্তদান কর্মসূচী।

গতকাল মঙ্গলবার সংগঠনটির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২ শতাধিক সুবিধাবঞ্চিত পথশিশু ও ছিন্নমূল মানুষদের মাঝে রান্না করা খাবার বিতরণ করার ব্যতিক্রমী আয়োজনে পালিত হল ক্লিন ব্রাহ্মণবাড়িয়া’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ আবু বক্কর সিদ্দিক এর তত্বাবধানে খাবার বিতরনীতে আরো উপস্থিত ছিলেন এডমিন নাদিম, মডারেটর সাব্বির পাঠান, সজিব সহ অনেকে।

সংগঠনটির কার্যক্রম জেলা সদরের পাশাপাশি অাশুগঞ্জ, বাঞ্চারামপুর ও অাখাউড়াতে শাখা সংগঠনের মাধ্যমে পরিচালিত হচ্ছে।
পর্যাযক্রমে জেলার বাকি উপজেলা গুলোতে ও এর বিস্তার ঘটানোর মাধ্যমে পরিচ্ছন্নতা ও সামজিকতার বার্তা পোঁছে দিতে কাজ করে যাচ্ছে।

রিপোর্ট: মাহফুজুর রহমান পুষ্প

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি