মঙ্গলবার দুপুর ১:৩১, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৭ই মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে চিকিৎসার টাকার অভাবে এক মহিলা গলায় ফাঁস দিয়ে আত্যহত্যা

৪০৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া চোঙ্গাখাতা ১নং ওয়াডের মৃত চেচারু বর্মন এর স্ত্রী বাসন্তী (৫৫) নামে এক বৃদ্ধ মহিলা অসুস্থ যন্ত্রণা সহ্য করতে না পেরে এবং চিকিৎসার টাকার অভাবে গত ২৩ জুন মঙ্গলবার রাতে গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করেছেন।

স্থানীয় এলাকাবাসী সুলজার আলম ও ডাক্তার সুভাষ সাংবাদিকদের জানান, বাসন্তী রানী দীর্ঘ দিন ধরে ডায়াবেটিস সহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলো গত কয়েক দিন ধরে বমি, ডায়রিয়া ও জ্বর সমস্যায় ভুগতে ছিলো।

তার ছেলে হেমন্ত রায় ঝালমুড়ি ও ফুস্কার দোকান করে তাদের পরিবারের খরচ চালাতো কিন্তু করোনার ভাইরাস এর কারনে প্রায় দীর্ঘ ৩ মাস থেকে দোকান পাট বন্ধ রাখায় তার আয় ইনকামও বন্ধ।
হেমন্ত রায়ের পরিবারের মোট সদস্য সংখ্যা ৪ জন।

হেমন্ত রায় জানায় তার পক্ষে এই টানা পোড়ন সংসারের তার মায়ের উন্নত চিকিৎসা করা সম্ভব হয়নি তার পরেও সে স্থানীয় ডাক্তার দ্বারা তার মায়ের চিকিৎসা চালিয়ে যাচ্ছিল কিন্তু গত ২৩ জুন রাতে সকলের অজান্তে কখন যে আমার মা গলায় ফাঁস দিয়ে আত্যহত্যা করেছে আমরা কেউ তা বুঝতে পারিনি।

ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক এসআই ফিরোজা আক্তার ঘটনা স্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়াও ইউপি চেয়ারম্যান রেজয়ানুল ইসলাম রেদো, ১নং ওয়াড ইউপি সদস্য আব্দুল মজিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল,সাবেক ইউপিসদস্য রেহেনা বেগম।
১নং ওয়ার্ড সভাপতি আশরাফুল আলম মানিক ঘটনা পরিদর্শন কালে উপস্থিত ছিলেন।

মোঃ জাহিরুল ইসলামঃ ঠাকুরগাঁও থেকে

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি