রবিবার সন্ধ্যা ৬:৩৪, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৫ই মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে আরো ৮ জনের করোনা শনাক্ত: জেলার মোট আক্রান্ত ১৩০ 

৭২০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে বিগত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৩০ জনে।
বৃহস্পতিবার (৪ জুন) রাত সাড়ে ৮ টায় সিভিল সার্জন ডা. মো.মাহফুজার রহমান সরকার আইইডিসিআরের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।
আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ৬ জন। তারা হলেন- মন্দিরপাড়া এলাকার একজন, তিনি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী; জগন্নাথপুর ইউনিয়নের একজন, তিনি সদর উপজেলা ভূমি অফিসের একজন স্টাফ; পৌরসভার শান্তিনগর ও ঘোষপাড়া এলাকার একজন করে এবং রহিমানপুর ও রায়পুর ইউনিয়নে আক্রান্ত একজন করে।

এদিকে পীরগঞ্জ উপজেলার বাঁশগাড়ায় আক্রান্ত হয়েছেন ঢাকা ফেরত ১৩ বছর বয়সী এক কিশোর এবং রাণীশংকৈল উপজেলার ফরিদপাড়া এলাকায় আক্রান্ত হয়েছেন ৩৫ বছর বয়সী একজন নারী।

উল্লেখ্য, ১১ এপ্রিল জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ৩৭ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৩৪ জন, হরিপুর উপজেলায় ২৪ জন, রাণীশংকৈল উপজেলায় ১৩ জন ও পীরগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ২২ জন। জেলায় এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৪ জন। এছাড়া, রাণীশংকৈল উপজেলার ৮০ বছর বয়সী ঢাকা ফেরত এক নারী নিজ বাড়িতে মারা যাওয়ার পর মৃতদেহ থেকে সংগৃহীত নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। এটিই ঠাকুরগাঁও জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু। সদর উপজেলায় গত ১ জুন করোনা শনাক্তের পরদিন ৬০ বছর বয়সী একজন পুরুষ উন্নত চিকিৎসার জন্য রংপুরে যাওয়ার পথে মৃত্যুবরণ করেন।

মোঃ জাহিরুল ইসলাম: ঠাকুরগাঁও থেকে

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি