রবিবার সকাল ১০:৫৮, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে আরো ৪ জনের করোনা শনাক্ত: মোট আক্রান্ত ১৫৫

৩৯২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে বিগত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৫৫ জনে।

বৃহস্পতিবার (১১ জুন) রাত সাড়ে ৭ টায় সিভিল সার্জন ডা. মো.মাহফুজার রহমান সরকার আইইডিসিআরের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে ২ জন নারী ও ২ জন পুরুষ। বালিয়াডাঙ্গী উপজেলার আক্রান্তদের মধ্যে একজন নারী ও ২ জন পুরুষ।আক্রান্তরা যথাক্রমে ধনতলা, বড় পলাশবাড়ি ও দুওসুও ইউনিয়নের বাসিন্দা। এছাড়া পীরগঞ্জ উপজেলার ভদ্রপাড়া এলাকায় আক্রান্ত হয়েছেন ৪০ বছরের এক নারী। আক্রান্তরা সকলেই সদ্য ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ে ফিরেছেন।

উল্লেখ্য, ১১ এপ্রিল জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ৪১ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৪১ জন, হরিপুর উপজেলায় ২৫ জন, রাণীশংকৈল উপজেলায় ২২ জন ও পীরগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ২৬ জন। জেলায় এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৭ জন।

এছাড়া, রাণীশংকৈল উপজেলার ৮০ বছর বয়সী ঢাকা ফেরত এক নারী নিজ বাড়িতে মারা যাওয়ার পর মৃতদেহ থেকে সংগৃহীত নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। সদর উপজেলায় গত ১ জুন করোনা শনাক্তের পরদিন ৬০ বছর বয়সী একজন পুরুষ উন্নত চিকিৎসার জন্য রংপুরে যাওয়ার পথে মৃত্যুবরণ করেন।

মোঃ জাহিরুল ইসলাম : ঠাকুরগাঁও থেকে

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি