শনিবার সকাল ৭:৫১, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৪ঠা মে, ২০২৪ ইং

সরকারের কাছে পীরগঞ্জের এক গৃহহীন ব্যক্তির গৃহের আবেদন

৪৪৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

পীরগঞ্জেে একজন গৃহহীন ব্যক্তির “জমি আছে ঘর নাই প্রকল্প” থেকে গৃহ নির্মাণের জন্য নানান জনের কাছে আকুতি-মিনতি করছেন। জানা যায়, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার পৌরসভা এলাকা ভেলাতৈড় দক্ষিণ পাড়া গ্রামের মৃত সফিউদ্দিনের পুত্র মোঃ মুক্তারুল ইসলাম। তিনি একজন হতদরিদ্র। ৫ শতাংশ জমি আছে তার। দীর্ঘদিন ধরে ঘর নির্মাণ করার পরিকল্পনা করেছেন। কিন্তু তার সঠিক সামর্থ্য না হওয়ায় গৃহ নির্মাণ করতে পারছেন না।

তাই তিনি সরকারের সংবাদ মাধ্যমে তার গৃহ পুনর্বাসন ও নির্মানের কথা সাংবাদিককে জানান। মোঃ মুক্তারুল ইসলাম নামের এ ব্যক্তি বলেন, “আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানাই, “জমি আছে ঘর নাই” প্রকল্পের থেকে আমি একটি ঘরের জন্য আকুতি মিনতি করছি। আমি সরকারের প্রতি এবং পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের প্রতি আকুল আবেদন জানাই, আমার গৃহ পরিদর্শন করে আমার প্রতি লক্ষ্য রেখে যেন আমাকে একটি গৃহ নির্মাণের সহায়তা করেন।

এ বিষয়ে মোঃ মুক্তারুল ইসলামের সাথে কথা হলে তিনি সাংবাদিকদের বলেন, “আমি দীর্ঘদিন ধরে প্রচেষ্টা চালাচ্ছি, একটি ঘর নির্মাণ করতে। শত চেষ্টা করেও অভাব ও আর্থিক অনটনের কারণে পারছি না। তাই আমি বিনীত অনুরোধ জানাই সাংবাদিকদের প্রতি, সাংবাদিক ভাইয়েরা যেন আমার কথা গণমাধ্যম ও বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশ করেন। সংবাদমাধ্যমে প্রতিবেদন করে তুলে ধরেন।”

তিনি আরো বলেন, বর্তমানে আমার ঘরে বৃষ্টির পানিতে ভিজে ভিজে থাকতে হয়, দেখার মত আমার কেউ নেই। তাই পীরগঞ্জউপজেলা নির্বাহী উপজেলা অফিসার ও পীরগঞ্জ উপজেলা প্রকল্প কর্মকর্তার প্রতি আকুল আবেদন, আমার নিজগৃহ পরিদর্শন করে আমার গৃহনির্মাণে সরকারি সহায়তার জন্য একান্ত দৃষ্টি কামনা করছি।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি