রবিবার সন্ধ্যা ৭:০১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে মে, ২০২৪ ইং

করোনায় মৃত বিশিষ্ট ব্যবসায়ী রওশন আলীর দাফন সম্পন্ন

৬৬২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে করোনায় মৃত ঠাকুরগাঁও পৌরসভার ১নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানার পিতা ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ, বিশিষ্ট ব্যবসায়ী রওশন আলীর দাফন কাফন সম্পন্ন করল ইকরামুল মুসলিমিন ফাউন্ডেশনের ঠাকুরগাঁও জেলা টিম। জানাজার নামাজে ইমামতি করেন হাফেজ মোঃ গাজী হাবীব। টিম পরিচালনা করেন মাওলানা আনাস মাদানী,হাফেজ এইচ এম ফয়সাল মুরাদ, মাওলানা ইব্রাহিম সাঈদ, মোঃ একরামুল ইসলাম মোঃ আবু হানিফ ।

এ সময় জেলা টীমের সদস্য হাফেজ মোঃ আবরারুল হক রোহান বলেন, রাত দেরটার দিকে দাফন কার্য পারিবারিক সেনুয়া গোরস্থানে সম্পন্ন করা হয় ৷ এটিই আমাদের টিমের চতুর্থ দাফন। এছাড়া রোহান আরো জানান, অনেকে ধারণা করে আমরা টাকা পেমেন্ট পেয়ে বা টাকার বিনিময়ে এই কাজটা করছি। তবে শুনুন আমরা নিঃস্বার্থভাবে আঞ্জাম দিয়ে এ কাজ করে যাচ্ছি। এ কাজটা এতোটাই কঠিন যে আল্লাহকে খুশি করার উদ্দেশ্যে না হত আমরা প্রথমবারের দাফনের পর দ্বিতীয় দাফনে অংশ নিতাম না ৷

এ কাজের সাথে সম্পৃক্ত থাকার কারণে অনেকে আমাদের দিকে ভিন গ্রহের প্রাণীর মত তাকিয়ে থাকে ৷ মনে হচ্ছে আমরা এলিয়েন… … ভয় পায় এসব করলে আমরা নিরুৎসাহিত হয়ে যাব ৷ তিনি আরও বলেন,সকলের কাছে অনুরোধ আমাদেরকে সবসময় সাপোর্টদিয়ে পাশে থাকবেন। সেই সাথে দুআ চাই এক ঝাঁক তরুন সেচ্ছাসেবকের জন্যে ৷ যাতে করে আমরা নিরলসভাবে কাজ করে যেতে পারি।

উল্লেখ্য থাকে যে,গতকাল মঙ্গলবার সন্ধ্যায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় রওশন আলী মারা যান। তিনি গত সোমবার (১ জুন) করোনা ভাইরাসে সংক্রমিত হন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি