রবিবার রাত ৯:৪১, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৫ই মে, ২০২৪ ইং

জলঢাকায় চারলেন রাস্তা বাস্তবায়নের দাবি

৪৫২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

রংপুর-পাগলাপীর থেকে ডালিয়া হয়ে পাটগ্রাম বুড়িমারী স্থল বন্দর পর্যন্ত প্রস্তাবিত চারলেন রাস্তা অবিলম্বে বাস্তবায়নের দাবীতে এক মানববন্ধন কর্মসূচী পালন করেছে রাজনৈতিক  নেতৃবৃন্দ ও সচেতন নাগরিক সমাজ। নীলফামারী জলঢাকায় শনিবার স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে অধিকার সচেতন নাগরিক সমাজের আয়োজনে এ মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

মানববন্ধনে নীলফামারী-৩ আসনের সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফা বলেন, একটি উন্নত যোগাযোগ ব্যবস্থা, একটি জনগোষ্ঠীর উন্নয়ন। রংপুর, লালমনিরহাট বুড়ীমারী হয়ে ১৩৫ কিলোমিটার আর রংপুর-পাগলাপীর জলঢাকা হয়ে বুড়ীমারী ৯০ কিলোমিটার। সেক্ষেত্রে রাস্তা যেদিকে কম সেদিকেই হবে। এতে সরকারের কয়েকশত কোটি টাকা বাচঁবে।

তিনি আরো বলেন একটি রাস্তা একটি জনপদের সম্পদ সেটাকে কতিপয় সুবিধা বাদীরা লালমনিরহাট দিয়ে স্থাপনের ষড়যন্ত্র করছে। যেখানে একটি স্থল বন্দরের প্রশ্ন সেখানে ব্যক্তিগত দলাদলি না করে দেশের জাতীয় স্বার্থ প্রাধান্য দিয়ে উন্নয়নের দিকে নিয়ে যেতে ভূমিকা রাখা দরকার।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগ নেতা আব্দুল ওয়াহেদ বাহাদুর, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু ও অন্যান্য সচেতন নাগরিকবৃন্দ।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি