শুক্রবার রাত ১১:৫১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৭ই মে, ২০২৪ ইং

করোনায় সরাইলের ২ ব্যক্তির মৃত্যু

১১৪৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
মৃতদের একজন

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের মোহাম্মদ কুদ্দুছ মিনহাজ (৪০) ও মো. খালেদুর রহমান বাবলু (৪২) নামের দুই ব্যক্তি মৃত্যু বরণ করেছেন। গত বৃহস্পতিবার রাত ২টায় ঢাকার একটি হাসপাতালে বাবলু ও বাহরাইনের একটি হাসপাতালে মিনহাজ মারা যান।

বাবলু সরাইল সদর ইউনিয়নের উচালিয়াপাড়া গ্রামের নজির মিয়ার ছেলে। আর শাহবাজপুর ইউনিয়নের কাংকোমিয়ার পাড়ার শাহাজাদা মিয়ার ছেলে মিনহাজ।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, বাবলু মিয়া ঢাকার মিরপুর এলাকায় দীর্ঘদিন ধরে বসবাস করছেন। দুই সন্তানের জনক বাবলু মিয়া করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার গভীর রাতে মারা গেছেন।

আর ২ সন্তানের জনক মিনহাজ স্ত্রী সন্তানদের রেখে পরিবারের সুখের জন্য ৩ বছর আগে পাড়ি দিয়েছিলেন বাহরাইনে। এর মধ্যে আর দেশে আসেননি তিনি। বেশ কয়েক দিন পূর্বে করোনায় আক্রান্ত হয়ে সেই দেশের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি হন।

চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় মিনহাজ মারা যান। পরিবারের কারো সাথে শেষ দেখার সুযোগ হয়নি তাঁর। মিহাজের আকস্মিক মৃত্যুর সংবাদে পরিবারসহ শাহবাজপুর গ্রামে চলছে শোকের মাতম।

শেখ মো. ইব্রাহীম: সহ-সম্পাদক

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি