সোমবার রাত ৯:৫৬, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৬ই মে, ২০২৪ ইং

ক‌রোনায় দে‌শে প্রথম বিচার‌কের মৃত্যু

৪৮৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

দ্বীপ জেলা ভোলার সাবেক জেলা ও দায়রা জজ ফেরদৌস আহমেদ করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর সি এম এইচ হাসপাতালে ইন্তেকাল করেন।ইন্নালিল্লাহি… রাজিউন।

বর্তমানে তিনি লালমনিরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জজ হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেনে। আজ সন্ধ্যা ৭:৩০ মিনিটে করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর সি এম এইচ হাসপাতালে ইন্তেকাল করেন।

বুধবার (২৪ জুন) রাতে এ তথ্য জানিয়েছেন সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান। তিনি বলেন, বুধবার রাত ৮টায় লালমনিরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) ফেরদৌস আহমেদ মৃত্যুবরণ করেন। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিএমএইচে চিকিৎসা নিচ্ছিলেন।
করোনা আক্রান্ত হয়ে সিএমএইচের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন জেলা জজ ফেরদৌস আহমেদ। তাকে প্লাজমাও দেওয়া হয়েছিল।
এর আগে গত ২৩ জুন সুপ্রিম কোর্ট কর্তৃপক্ষ জানায়, অধস্তন আদালতের ২৬ জন বিচারক, সুপ্রিম কোর্টের ২৬ কর্মচারী ও অধস্তন আদালতের ৭১ জন কর্মচারী এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
সর্বপ্রথম গত ২২ মে নেত্রকোনা জেলা ও দায়রা জজ শাহাজাহান কবির করোনা ভাইরাসে আক্রান্ত হন এবং এরপরে মুন্সিগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম রোকেয়া রহমান আক্রান্ত হন। বর্তমানে তারা দু’জন সুস্থ হয়ে আবার কাজে যোগ দিয়েছেন।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি