মঙ্গলবার ভোর ৫:১৫, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৬ই মে, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়া ফ্লাইওভারে আবারও ঘুড়ির সুতা দিয়ে ছিনতাই

৯৯১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

গতকাল বুধবার ব্রাহ্মণবাড়িয়া ফ্লাইওভারে ঘুরির সুতা বেঁধে আবারো ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গিয়েছে। জানা যায়, আনুমানিক দুপুর সাড়ে বারোটার দিকে এক ব্যক্তি সেখানে ছিনতাইয়ের শিকার হন। তবে তার ছবি পাওয়া গেলেও কোনো নাম-পরিচয় জানা যায়নি। কিছুদিন পরপরই এই ফ্লাইওভারে এমনটা ঘটছে। খবরে প্রকাশ, ফ্লাইওভারের উপর কতিপয় ছিনতাইকারী ধারালো সুতা বেঁধে রাখে। আর এই সুতা মোটরসাইকেল আরোহীদের গলায় পেঁচিয়ে মারাত্মকভাবে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে ছিনতাইকারীরা সাহায্যের ছলে হাতিয়ে নেয় টাকা পয়সা ও মোবাইল ফোন।

প্রথমবার যদিও সবাই এটা নিছক দুর্ঘটনা মনে করেছিল, কিন্তু পরবর্তীতে তেমনই ঘটনা ঘটতে থাকায় সবার সন্দেহ সৃষ্টি হয় এবং খোঁজ নিয়ে জানা যায়, গতকালও তার মোবাইল ও টাকা পয়সা নিয়ে গিয়েছে। আরো জানা যায়, ভুক্তভোগী ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় অভিযোগ নিয়ে গেলে সেটাকে নেহায়েৎ দুর্ঘটনা বলে উড়িয়া দেয়া হয় এবং সচেতন থাকার কথা বলেঅভিযোগ নেয়নি ।

গতকাল দুর্ঘটনার শিকার ব্যক্তির ছবি

জনগণের প্রশ্ন, প্রশাসনের কি একটুও দায়দায়িত্ব নেই? বারবার কেন এমন হচ্ছে এবং কে বা কারা ঘটাচ্ছে? এ ব্যাপারে খোঁজখবর নিয়ে এদেরকে শাস্তির আওতায় আনা হচ্ছে না কেন? এ বিষয়ে শহরের কান্দিপাড়ার বাসিন্দা হাজী মাসুদ মিয়া ও ফারুকী বাজারের কয়েকজন ব্যবসায়ী বলেন, এই লকডাউনের মধ্যে এরকম চলতে থাকলে ফ্লাইওভারটি আপাতত বন্ধ রাখা উচিত। এভাবে যে কারো জীবনও চলে যেতে পারে।

বিজ্ঞমহলের মতে, প্রশাসনের উচিত এই ফ্লাইওভারটি নিরাপদ রাখা এবং এই দুষ্কৃতিকারী দলটিকে চিহ্নিত করে উপযুক্ত শাস্তির আওতায় আনা।

প্রতিবেদক: এইচ এম জাকারিয়া

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি