শনিবার দুপুর ১২:৫০, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

শুধু কর্মকর্তারা নয় জেলায় সকল স্তরের জনপ্রতিনিধি করোনা যোদ্ধা: হুইপ স্বপন

৩২০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
শুধু কর্মকর্তারা নয় জেলায় সকল স্তরের জনপ্রতিনিধি করোনা যোদ্ধা হিসেবে মাঠে কাজ করছেন। এজন্য জেলার সকল ইউনিয়ন পরিষদের সদস্য, পৌরসভার কাউন্সিলর ও করোনা যুদ্ধে কর্মরত রাজনৈতিক কর্মী, স্বেচ্ছাসেবী, গোপীনাথপুর আইসোলেশন সেন্টার ও টিটিসি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারের জন্য আরো ১ হাজার ফেসশিল্ড বিতরণ করা হবে। করোনার প্রভাবে দেশের কোনো মানুষ যেন না খেয়ে থাকে তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন।

জয়পুরহাট সার্কিট হাউস মিলনায়তনে করোনাভাইরাস প্রতিরোধে ঝুঁকি এড়াতে জয়পুরহাটে এক হাজার পিস ফেসশিল্ড (মুখমন্ডল রক্ষক) প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি এসব কথা বলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন ও পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবিরের হাতে ফেসশিল্ডগুলি তুলে দিয়ে তিনি বলেন,‘জেলায় ঝুঁকি নিয়ে যারা করোনাভাইরাস প্রতিরোধে কাজ করছেন তাদের সুরক্ষা দিতেই ব্যক্তিগত অর্থায়নে ফেসশিল্ডগুলি প্রদান করা হচ্ছে। মাস্কের পাশাপাশি ফেসশিল্ড করোনা যোদ্ধাদের পুরো মুখমন্ডলকে আরো সুরক্ষিত রাখবে।

হুইপ স্বপন বর্তমান পরিস্থিতিতে জেলায় করোনাভাইরাস প্রতিরোধে শারীরিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে গণজমায়েত বা মানুষের ভিড় এড়িয়ে চলার জন্যও জেলার সকল মানুষের কাছে অনুরোধ জানান।

ফেস শিল্ড প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জয়পুরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, সিভিল সার্জন ডা: সেলিম মিঞা, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা: জোবায়ের গালীব সহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা।

আজ জেলার সকল পুলিশ সদস্যদের জন্য ৫০০ পিস, জেলা প্রশাসনের জন্য ১০০পিস, স্বাস্থ্য বিভাগের জন্য ২০০ পিস, জেলা আধুনিক হাসপাতালের জন্য ১০০ পিস এবং পরিবার পরিকল্পনা বিভাগের জন্য ১০০ পিস সহ মোট ১ হাজার পিস ফেস শিল্ড প্রদান করা হয়েছে।

শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি