বুধবার রাত ৩:৫৬, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৭ই মে, ২০২৪ ইং

মানবতার হাসিতেই শেষ হল ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার মাসব্যাপী খাদ্য বিতরণ

৪১২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

প্রাণঘাতী করোনাভাইরাস এর ভয়াবহতাকে উপেক্ষা করেই প্রতিবারের মত এবার মানবতার কল্যাণে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ঈদের দিনটিকে রাঙিয়ে দিয়েছে ‘ক্লিন ব্রাহ্মণবাড়িয়া’।

সোমবার (২৫ মে) দুপুরে জেলা শহরের বিভিন্ন এলাকার রাস্তায় ঘুরে ঘুরে এসব শিশুর মুখে খাবার তুলে দিয়েছেন ‘ক্লিন ব্রাহ্মণবাড়িয়া’ সংগঠনের সদস্যরা।

করোনার দুর্যোগকালে সুবিধাবঞ্চিত শিশু ও অসহায় মানুষের জন্য ঈদের দিনটিকে রাঙিয়ে তুলতে গত দুইদিন ধরে চলে খাবার আয়োজনের প্রস্তুতি। তাদের জন্য কেনা হয় খাসি, মুরগি, ডিম ও বিভিন্ন সবজি। সব আয়োজন সম্পন্ন করে ঈদের দিন দুপুরে খাবারের বক্স নিয়ে ক্লিন ব্রাহ্মণবাড়িয়া সংগঠনের সদস্যরা ছুটে যান শহরের বিভিন্ন এলাকায়। রাস্তায় ঘুরে ঘুরে খাবারগুলো বিতরণ করা হয় পাঁচশ অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুর মাঝে। ঈদের দিন ভালো খাবার পেয়ে মন ভোলানো হাসি ছিল শিশুদের মুখে। তাদের এই হাসিমুখ আত্মতৃপ্ত করে ক্লিন ব্রাহ্মণবাড়িয়া সংগঠনের সদস্যদের।

ক্লিন ব্রাহ্মণবাড়িয়া সংগঠনের প্রতিষ্ঠাতা আবু বক্কর সিদ্দিক বলেন, ঈদের দিন আমরা সবাই যখন বাড়িতে রান্না করা নানা মুখরোচক খাবার খাই তখন সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষগুলো ক্ষুধার যন্ত্রণায় নীরবে কাঁদে। আমরা হয়তো প্রতিদিন তাদের ভালো খাবার দিতে পারব না। কিন্তু আমরা চেষ্টা করেছি অন্তত ঈদের দিন যেন তাদেরকে ভালো খাবার খাওয়াতে পারি। সেজন্যই আমরা সব সদস্য মিলে ঈদের দিন সুবিধাবঞ্চিত শিশু ও অসহায় মানুষদের জন্য খাবারের ব্যবস্থা করেছি।

পুরো রমজান জুড়েই সংগঠনটির প্রতিদিন শহরের ভবঘুরে ও খেটে খাওয়া অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন ছিল। পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া গড়ার প্রত্যয়ে কাজ করে যাওয়া সংগঠনটির সদস্যরা শুরু থেকে মানবিক কাজে শহরবাসীর দৃষ্টি ও ভালবাসা কুড়াতে সক্ষম হয়েছে ।

রিপোর্ট – মাহফুজুর রহমান পুষ্প ঃ-

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি