শুক্রবার রাত ১:২৮, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২রা মে, ২০২৪ ইং

ধামরাই চৌহাট ইউনিয়নে ইসলামী আন্দোলনের ঈদবস্ত্র বিতরণ

৪৭১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আজ বুধবার ইসলামি আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক জনাব আর,এম, রুবেল এর অর্থায়নে নিজ এলাকার অসহায় শিশুদের মাঝে ঈদ বস্ত্র উপহার হিসাবে দেওয়া হয়, বর্তমান নোবেল করোনা ভাইরাস পরিস্থিতিতে ঈদকে সামনে রেখে অসহায় দিন মজুর দুশ্চিন্তায় দিন পার করছে। লকডাউনের কারনে দীর্ঘ দিন কাজ করতে না পারায় অর্থের অভাবে ছেলে মেয়েদের ঈদের জামা কিনে দিতে ব্যর্থ হচ্ছেন পিতা মাতা।

দেশের এই দূর্যোগ মূহুর্তে এইসব পিতা মাতার দুঃখ কিছুটা হলেও লাঘব করার লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর পীর সাহেব চরমোনাই’র আহবানে ইসলামী আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক জনাব আর.এম. রুবেল আহমেদের নিজস্ব অর্থায়নে ঢাকা জেলা আওতাধীন ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের নিজ এলাকায় অসহায় গরীব শিশুদের মাঝে ঈদের জামা ও পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয় ৷

বিতরণ শেষে তার প্রতিনিধির মাধ্যমে বলেন, কোভিড-১৯ সৃষ্ট বিপর্যয়ে সমাজের বিত্তবানদের সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসা উচিত। তাহলে ভাগ্যাহত মানুষদের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে। তিনি আরও বলেন, করোনা বিপর্যয়ের শুরু থেকেই পীর সাহেব চরমোনাই এর রাজনৈতিক সংগঠন ইসলামী আন্দোলন বাংলাদেশ সার্বিক সহযোগিতা নিয়ে সাধারণ মানুষদের পাশে ছিলো আছে এবং থাকবে, ইনশাআল্লাহ।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি