বৃহস্পতিবার রাত ১০:০৮, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২রা মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে একদিনে করোনায় আক্রান্ত ২৫, মৃত্যু ১

৩৬০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে বিগত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ২৫ জন। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১০৯ জনে।

শনিবার (৩০ মে) রাত সাড়ে ৮ টায় সিভিল সার্জন ডা. মো.মাহফুজার রহমান সরকার আইইডিসিআরের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন। আক্রান্তদের মধ্যে ১৩ জন নারী, ১০ জন পুরুষ ও ২ জন শিশু।

ঠাকুরগাঁও সদর উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছেন একই পরিবারের ৫ জনসহ মোট ১১ জন। একই পরিবারের ৫জন আক্রান্তদের বাসা শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায়। এছাড়া বাকি ছয়জনের মধ্যে শহরের গােয়ালপাড়ায় একজন, ডেনিশপাড়ার দুইজন, ঠাকুরগাঁও পুলিশ লাইন্সের পাশে একজন এবং রহিমানপুর ইউনিয়নের হরিহরপুর গ্রামের দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রান্ত হয়েছেন দুইজন। তাদের বাসা উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়ন ও ধনতলা ইউনিয়নে। হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩ জন। বাসা আটঘরিয়া, কালচার এবং বহরমপুর গ্রামে। পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন ৪ জন। ২ জনের বাসা একান্নপুর ও জগথা এলাকায়। আক্রান্ত অপরজন হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী।

রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত হয়েছেন ৫ জন। রাণীশংকৈল উপজেলার ৮০ বছর বয়সী ঢাকা ফেরত এক নারী নিজ বাড়িতে মারা যাওয়ার পর মৃতদেহ থেকে সংগৃহীত নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। এটিই ঠাকুরগাঁও জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু। বাকি চারজনের বাসা উপজেলার দুর্লভপুর, চাপা, বাসাইল ও লেহেম্বা গ্রামে।

উল্লেখ্য, ১১ এপ্রিল জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ২৪ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ২৯ জন, হরিপুর উপজেলায় ২৩ জন, রাণীশংকৈল উপজেলায় ১২ জন ও পীরগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ২১ জন। জেলায় এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪ জন।

ঠাকুরগাঁও থে‌কে: জাহিরুল ইসলাম

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি