বুধবার রাত ১:৪৭, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২১শে মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে আরও ১০ জন করোনায় আক্রান্ত ও ৩ টি বাসা লকডাউন

৪৭৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁওয়ে নতুন করে আরও ১০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় নতুন করে ১০ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে।

শনিবার (২৩ মে) রাতে করোনা ভাইরাসে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার।

আক্রান্ত ব্যক্তিরা হলেন সদর উপজেলায় ০৩ জন। হরিহরপুরের ০২ জন ও দেবীপুর ইউনিয়নের খলিশাকুড়িতে ১ জন। এছাড়া বালিয়াডাঙ্গীতে ৬ জন,পীরগঞ্জ উপজেলায় ১ জন।

পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৬১ জন।এদের মধ্যে ২৩ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন।

রহিমানপুর ইউনিয়নের হরিহরপুরে করোনা আক্রান্ত স্বামী স্ত্রী ইউনিয়ন পরিষদের অতিথি কক্ষে কোয়ারেন্টাইনে আছে বলে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে নিশ্চিত করেন ওই ইউনিয়নের চেয়ারম্যান । এবং আক্রান্ত যুবকের বাড়ি লক ডাউন করা হয়েছে বলে জানান ওই ইউনিয়নের চেয়ারম্যান।

খবর পেয়ে রাতেই উপজেলা প্রশাসনের উদ্যোগে দেবীপুর ইউনিয়নের খালিশাকুড়ি গ্রামে করোনা আক্রান্ত যুবকের বাসাসহ ৩টি বাসা লকডাউন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন, সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম,ওসি তদন্ত গোলাম মর্তুজা, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার উপস্থিত ছিলেন।


লকডাউন করাকালীন সময়ে সদর থানার ওসি তানভীরুল ইসলাম হ্যান্ড মাইকে ঘরের বাইরে ও কারো সংস্পর্শে না আসার জন্য নির্দেশনা প্রদান করেন। সেই সাথে তাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তারা।

এছাড়া আগামীকাল করোনা ভাইরাসে আক্রান্ত ৩ জনকেই আইসোলেসন ইউনিটে স্থানান্তর করা হবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি