শুক্রবার বিকাল ৫:৩৭, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৩রা মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে নতুন করে আরও ৩ জন করোনায় সনাক্ত

৪১৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে হরিপুরে ২ জন এবং বালিয়াডাঙ্গীতে ১জন নতুন করে মোট ৩ জন ব্যক্তি করোনায় সংক্রমিত হয়েছেন। এদের মধ্যে ২জন পুরুষ ও ১ জন মহিলা।

শনিবার (২ মে) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁওয়ে নতুন করে হরিপুর উপজেলায় ২জন ও বালিয়াডাঙ্গী উপজেলায় ১জনসহ মোট ৩জন করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন।

শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

এসময় তিনি আরো জানান,হরিপুরে আক্রান্তদের ১জন নারী ও ১জন পুরুষ, তাদের দু’জনেরই বয়স আনুমানিক ২০ বছর এবং তারা নারায়ণগঞ্জ ফেরত। এছাড়া বালিয়াডাঙ্গীতে ১জন পুরুষ তার বয়স ৫৫ বছর।

উল্লেখ্য গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১জনসহ প্রথম ৩ জন করোনা রোগী সনাক্ত হয়। পরে ১৭ এপ্রিল রাণীশংকৈলে ১ জন শিশু ও হরিপুরে ১জন সনাক্ত হয়।

এর পর ১৮ এপ্রিল আবারো রাণীশংকৈলে ১জন সনাক্ত হয়।
২১ এপ্রিল সদরে ১জন নারী সনাক্ত হয়।
২৬ এপ্রিল বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে গাজীপুরে গার্মেন্টস এ চাকুরী করা ২৭ বছর বয়সী ১ যুবক করোনায় আক্রান্ত হয়। ২৭ এপ্রিল জেলার হরিপুরে ৩ জন, পীরগঞ্জে ২ জন ও বালিয়াডাঙ্গীতে ১জনসহ মোট ৬ জন করোনা রোগী সনাক্ত হয়। ২৮ এপ্রিল হরিপুরে নতুন করে আরও ১জন করোনা রোগী সনাক্ত হয়।

৩০ এপ্রিল নতুন করে ডিএমপি তে কর্মরত ঢাকা থেকে আসা পীরগঞ্জ সৈয়দপুর ইউনিয়নের বাসিন্দা এক পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন।

এছাড়া সিভিল সার্জন জানান,
পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁওয়ে সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১৯ জনে দাঁড়িয়েছে।

তবে এদের মধ্যে ৩ জন রোগী সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন। পরে তিনি সকলকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি