শনিবার বিকাল ৫:৩৪, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে করোনা জয়ীদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান

৩৮৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বৃহস্পতিবার (২১ মে) দিনব্যাপী জেলা প্রশাসনের উদ্যোগে ঠাকুরগাঁওয়ে ৪টি উপজেলার রানিশংকৈলসহ বিভিন্ন উপজেলা পরিষদে করোনা জয়ী শিশু মীম সহ ২৩ জনকে ঈদ খাদ্য সামগ্রী ও আর্থিকভাবে সহায়তা প্রদান করেন মানবতার ফেরিওয়ালা ও আমাদের উত্তর জনপদের মানবিক জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম। এ সময় তিনি জেলার অন্যান্য উপজেলার পরিষদ ও হাসপাতালে করোনা জয়ীদের মাঝে প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন।


এছাড়া তাদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী হিসেবে চাল,দুই ধরনের নরমাল সেমাই ও লাচ্ছা সেমাইসহ দুধ এবং চিনি প্রদান করা হয়। এবং যারা এখন পর্যন্ত আইসোলেশনে আছে তাদেরকে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে ফলমুলের বক্স প্রদান করা হবে জানান তিনি।

জেলা প্রশাসকের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান করোনা জয়ীদের খোঁজখবর নেওয়ার পাশাপাশি তাদের মনোবল শক্ত রাখতে ও রোগীদের সুস্থ জীবনে ফিরে যাওয়ার লক্ষ্যে জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী হিসেবে জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম নিজ উদ্যোগে এসব উপহার ও আর্থিক সহায়তা প্রদান করেন।


সেই সাথে তিনি উল্লেখ্য করেন,ঠাকুরগাঁওয়ের কনিষ্ঠতম করোনাজয়ী মীম। সে রানীশংকৈল উপজেলায় বাসবাসরত ২য় শ্রেণির ছাত্রী ৮ বছরের মীম। আল্লাহর অশেষ রহমতে সে এখন পরিপূর্ণ সুস্হ। পরে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। উপজেলা পরিষদে উপজেলা নির্বাহী অফিসার গণ উপস্থিত ছিলেন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি