শনিবার দুপুর ২:১৯, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

জয়পুরহাট ৫ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত, আক্রান্ত বেড়ে ৪৩

৩২৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জয়পুরহাটে আরো ৫জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা: সেলিম মিঞা। আক্রান্তদের মধ্যে জয়পুরহাট সদর উপজেলার ২ জন, পাঁচবিবি উপজেলার ২ জন ও আক্কেলপুর উপজেলার ১ জন রয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৩ জনে।

আক্রান্তরা হলো ঢাকা ফেরত সদর উপজেলার দেবরাইল (লালিপাড়া) গ্রামের বাসিন্দা এক মা ও তার সাত মাস বয়সী ছেলে সন্তান, পাঁচবিবি উপজেলার বিনশিরা গ্রামের বাসিন্দা ২৪ বছর বয়সী নারায়নগঞ্জ ফেরত এক গার্মেন্টস কর্মী ও গোড়না আদর্শপাড়া গ্রামের বাসিন্দা গাজীপুর ফেরত ৩৩ বছর বয়সী এক যুবক এবং আক্কেলপুর উপজেলার সোনামূখী ইউপি চেয়ারম্যানের পূত্রবধূ।

আওলাই ইউপি সদস্য শাহ আলম জানান, নারায়নগঞ্জ ফেরত বিনশিরা গ্রামের গার্মেন্টস কর্মীর নমুনা চলতি মাসরে ১ তারিখে সংগ্রহ করা হয়েছিল। তিনদিনের মধ্যে রিপোর্ট না আসায় সে বেতন উত্তোলনের জন্য নারায়নগঞ্জে গেছে। ইতোমধ্যে তাকে খবর দেওয়া হয়েছে আজকের মধ্যেই সে জয়পুরহাটে পৌছুবে।

সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় বলেন, দেবরাইল (লালিপাড়া) গ্রামের মা তার সাত মাস বয়সী ছেলে সন্তান পারিবারিক কলহের জের ধওে ঢাকার যাত্রাবাড়ী চলে গেছে। ইতোমধ্যে সেখানকার থানায় খবর দেওয়া হয়েছে মা ও ছেলেকে যাত্রাবাড়ী আইসোলেশন সেন্টারে ভর্তি করানোর জন্য। তার স্বামীকেও নেয়া হয়েছে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে।

সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা জানান, শনিবার দুই দফায় আসা রিপোর্টের মধ্যে ৫ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। তাদেরকে পাঠানো হয়েছে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইনস্টিটিউট হেলথ টেকনোলজির আইসোলেশনে।

শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি