শনিবার দুপুর ১২:১৭, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

জয়পুরহাটে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন চার করোনা রোগী

৩৭৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জয়পুরহাটের গোপীনাথপুর হেলথ এন্ড টেকনোলজি ইন্সটিটিউটের আইসোলেশন ইউনিটে থাকা করোনা আক্রান্ত চার রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

রোববার দুপুরের দিকে আইসোলেশন ইউনিট চত্ত্বরে স্বাস্থ্য বিভাগ ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি এর পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানোর পাশাপাশি ফুল ছিটিয়ে করোনামুক্ত চার রোগীকে ছাড়পত্র ও ফল-মূলের প্যাকেট উপহার দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তুলসী চন্দ্র, আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাধেশ্যাম আগরওয়ালা ও পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ও গোপীনাথপুর হেলথ এন্ড টেকনোলজি ইন্সটিটিউটের প্রাতিষ্ঠানিক আইসোলেশন ইউনিটের দায়িত্বপ্রাপ্ত ডাঃ রাফসান জামি, গোপীনাথপুর ইউপি চেয়ারম্যান আবু সাঈদ জোয়ারদার ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

গোপীনাথপুর আইসোলেশন ইউনিটের ইনচার্জ আতিকুর রহমান জানান, ১৬ এপ্রিল নারায়নগঞ্জ ফেরত কালাই উপজেলার জিন্দারপুর গ্রামের দুই সবজি ব্যবসায়ী, ২০ এপ্রিল পাঁচবিবি উপজেলার ছোট মানিক এলাকার নারায়নগঞ্জ ফেরত একটি বায়িং হাউজে কর্মরত ৩৩ বছরের এক যুবক, ২১ এপ্রিল একই উপজেলার পূর্ব কড়িয়া বটতলী এলাকার নারায়নগঞ্জ ফেরত ৪৩ বছরের এক ব্যক্তি করোনা সনাক্তের পর গোপীনাথপুর হেলথ এন্ড টেকনোলজি ইন্সটিটিউটে আইসোলেশন ইউনিট কেন্দ্রে আনা হয়। প্রায় এক মাস চিকিৎসার পর তারা সুস্থ্য হওয়ায় আজ তাদেরকে ছাড়পত্র দেওয়া হলো।

জেলা সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা জানান, চার জনকে ছাড়পত্র দিয়ে বাড়ি পাঠানো হয়েছে। তাদের প্রথম নমুনা পরীক্ষায় চারজনের পজিটিভ এসেছিল। তাই তাদেরকে আইসোলেশনে আনা হয়েছিল। পরে দুই দফায় নমুনা পরীক্ষায় তাদের নেগেটিভ আসে।

শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি