শনিবার দুপুর ১২:০৫, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

জয়পুরহাটে টেলিভিশন সাংবাদিকদের সুরক্ষা মাস্ক ও পিপিই প্রদান

৩১৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জযপুরহাটের টেলিভিশন সাংবাদিকদের সুরক্ষার জন্য চীনের প্রকৌশল বিশ্ববিদ্যালয় পড়ুয়া বাংলাদেশী ছাত্র মিজানুর রহমান সরকারের পাঠানো কেএন-৯৫ মাস্ক, জেলার ভাদসা ইউনিয়নের ”মাঝিপাড়া সমাজ কল্যান সংস্থা”র পাঠানো পিপিই’র আদলে সব মৌসুমে পড়ার জন্য রেইনকোট এবং জয়পুরহাট বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ কর্তৃক উদ্ভাবিত হ্যান্ড স্যানিটাইজার বিতরন করা হয়েছে।

এসব সুরক্ষা সামগ্রী সাংবাদিকদের হাতে তুলে দেন, জয়পুরহাট টেলিভিশন রিপোটার্স ইউনিটির সভাপতি ও যমুনাটিভির নিজস্ব প্রতিবেদক আবদুল আলীম।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারন সম্পাদক ও আরটিভি প্রতিনিধি রাশেদুজ্জামান রাশেদ, কোষাধ্যক্ষ ও ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি মোমেন মুনি, বিটিভি প্রতিনিধি মিজানুর রহমান মিন্টু, বাংলা টিভির প্রতিনিধি রেজাউল করিম রেজা, মাছরাঙ্গা প্রতিনিধি মামুনুর রশিদ মামুন, মাইটিভি প্রতিনিধি বিপুল কুমার, মোহনা টিভি প্রতিনিধি আব্দুল কাদের সুজন সহ অন্যরা।

টেলিভিশন সাংবাদিকরা জানান, সরাসরি মাঠে কাজ করতে গিয়ে তারা যে সুরক্ষা সমস্যায় ছিলেন তা এই সুরক্ষা সামগ্রী পাওয়ায় অনেকাংশে লাঘব হলো। এতে করে করোনা পরিস্থিতিতে তারা আরো উদ্যমী হয়ে সাবধানে সংবাদ সংগ্রহ করতে পারবেন।

এছাড়াও জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার সালাম কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়, উপজেলা চেয়ারম্যান এস এম সোলাইমান আলীসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের মাঝেও সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়।

শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি