সোমবার বিকাল ৪:১৩, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

করোনা ঝুঁকিতে দোকান খুললে মানতে হবে স্বাস্থ্যবিধি: মেয়র ফজলুর রহমান

৪৪৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

একদিকে করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের ঝুঁকি। অন্যদিকে বন্ধ হয়ে আছে অর্থনীতির চাকা। আর এখন ব্যবসায়ীদের ঈদ মৌসুম।

করোনাকালীন এ সময়ে জীবন ও জীবিকার প্রশ্নে যেখানে জীবন আগে। ঠিক এমন পরিস্থিতিতে- ক্রেতা বিক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষায় মৌলভীবাজারের দোকান বন্ধ রাখলে ব্যবসায়ীদের ধন্যবাদ দেওয়া হবে। আর খোলা রাখলে কঠোভাবে মানতে হবে সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি।

শনিবার (৯ এপ্রিল) মৌলভীবাজার শহরের পশ্চিমবাজারে বিজনেস ফোরাম কার্যালয়ে ব্যবসায়ীদের সাথে এক বৈঠকে তাদের উদ্দেশ্যে পৌরসভার পক্ষ এমন বার্তা দেন  মেয়র ফজলুর রহমান।

বিজনেস ফোরামের সভাপতি নুরুল ইসলাম কামরানের সভাপতিত্বে এতে মৌলভীবাজার চেম্বার অব কমার্সের স-সভাপতি আবু সুফিয়ানসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মেয়র ফজলুর রহমান বলেন, যেহেতু সরকার ১০ মে থেকে স্বাস্থ্যবিধি মেনে নির্দিষ্ট সময়ে দোকান খোলা রাখার অনুমতি দিয়েছে। ব্যবসায়ীদের দোকান খোলা রাখা বা বন্ধ রাখা- এটা তাদের নিজস্ব সিদ্ধান্তের বিষয়। কিন্তু দিনদিন করোনা সংক্রমণের হার বাড়ছে। কেউ দোকান খুলতে চাইলে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে দোকান খুলতে হবে। আর স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় দোকান বন্ধ রাখলে- তাদের ধন্যবাদ দেবো।

এদিকে ইতোমধে মৌলভীবাজার শহরের জনপ্রিয় কাপড় ও ডিপার্টমেন্ট স্টোর এমবি ও বিলাস ঈদ মৌসুমে তাদের দোকান বন্ধ রাখার ঘোষণা দিয়েছে। এছাড়াও এসআর প্লাজা, টিএস প্লাজাসহ বেশ কটি শপিং মল, মার্কেট ও দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

এস এম আবু বকর: মৌলভীবাজার প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি