মঙ্গলবার সকাল ৮:১৫, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৭ই মে, ২০২৪ ইং

করোনা-আতঙ্কের মধ্যেও ঝুঁকি নিয়ে খবরের খোঁজে গৌতম

৩৮৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আপনি যখন ঘরে বসে নিরাপদে টিভি,পত্রিকা কিংবা অনলাইনে নিউজে খবর দেখছেন বা পড়ছেন, সেই খবর সংগ্রহের জন্য নিজের জীবনের ঝুঁকি নিয়ে খবর সংগ্রহ করছেন সংবাদকর্মী গৌতম। এই খবর সংগ্রহ করতে গিয়ে এ পর্যন্ত সারা বাংলাদেশে অনেক সংবাদকর্মী  করোনায় আক্রান্ত হয়েছেন। মহামারী করোনায় জীবনের ঝুঁকি নিয়ে মাঠে কাজ করে যাচ্ছেন ঠাকুরগাঁওয়ের সংবাদকর্মী গৌতম চন্দ্র বর্মন।

কিন্তু আক্ষেপের বিষয় হল, এই সংবাদকর্মীর খোঁজ কেউ রাখে না। যাদের কলমের লেখায় আজ অনেকেই বড় বড় নেতা হয়েছেন, তারা কেউ এ কলম সৈনিকদের পাশে নেই। বরং বাসায় নিরাপদে রয়েছেন বউ বাচ্চা নিয়ে। তিনি আরো বলেন, দিনদিন গাণিতিকহারে বাড়ছে করোনা ভাইরাসের রোগী। সপ্তাহ তিনেক ধরে আমাদের জনপ্রতিনিধি রাজনীতিবিদ ও সমাজের বিত্তশালীরা ত্রাণ বিতরণ করে যাচ্ছেন। কিন্তু যেসব জনপ্রতিনিধিরা এবং সমাজসেবকরা আজ ত্রাণ দিচ্ছেন, তাদেরকে বছরের পর বছর জনগণের সামনে জাতির সামনে তুলে ধরেছে সাংবাদিকগণ।

বহু নেতা আছেন, যাদের আজকের অবস্থানের জন্য প্রথম দাবিদার সাংবাদিকরা। তারা কিন্তু ত্রাণ বিতরণের সময় সাংবাদিকদের কথা বেমালুম ভুলে গেছেন। তিনি জনপ্রতিনিধিরে প্রতি আহ্বান জানিয়ে বলেন, আজকের ঠাকুরগাঁওয়ের জনপ্রতিনিধি, সমাজসেবক, বিত্তশালীদের প্রতি অনুরোধ করে বলছি, অসহায়  সংবাদকর্মীদের পাশে দাঁড়ান।

আপনাদের সহযোগিতার মানসিকতা থাকলে আমাকে বলুন, আমি আপনাদেরকে অসহায়  সংবাকর্মীগণের তালিকা দেবো। তবে এমন কাউকে তালিকা প্রণয়নের দায়িত্ব দিবেন না, যিনি ঝন্টু মন্টু কর্তৃক সাংবাদিকদের জন্য প্রদত্ত ২০০ ত্রাণ সহায়তার প্যাকেট নিজেরা মেরে দিবেন ২/৪ জনে মিলে।

গৌতম চন্দ্র বর্মন: ঠাকুরগাঁও থেকে

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি