সোমবার দুপুর ১:১২, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে জুন, ২০২৪ ইং

মজিদ-নাহার ফাউন্ডেশনের ইফতার ও ঈদ উপহার বিতরণ

৬২৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার মজিদ-নাহার ফাউন্ডেশনের উদ্যোগে ৪ শতাধিক অসহায়-দরিদ্র ও কর্মহীন মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির।

প্রেসক্লাব সভাপতি খ. আ. ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার। প্রেসক্লাবের কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহাজাদার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ এনায়েত হোসেন মিঠু। খাদ্যসামগ্রী বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মঞ্জুরুল আলম, ফাউন্ডেশনের সহ-সভাপতি এইচ এম জাকারিয়া, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল আমিন শাহিন, সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, ব্রাহ্মণবাড়িয়া জামে মসজিদের সাধারন সম্পাদক আশিকুল ইসলাম, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা।

মজিদ নাহার ফাউন্ডেশনের সহ-সভাপতি এইচ এম জাকারিয়া দেশ দর্শনকে জানান, বিতরণকৃত খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে প্রায় একহাজার টাকা মূল্যের ইফতার ও ঈদসামগ্রী। তিনি বলেন, এই ফাউন্ডেশন আজীবন আর্তমানবতার সহযোগিতা করে যেতে চায়।

উল্লেখ্য, আমেরিকা প্রবাসী মনির হোসেন হিটু প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশনের উদ্যোগে গত মাসেও একশো পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়। এমনকি ফাউন্ডেশনটি দীর্ঘ প্রায় দশ বছর ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলায় অসহায় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করছে।

আশরাফুল সুমন: বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি