শনিবার রাত ৩:৩২, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১২ই জুলাই, ২০২৪ ইং

করোনা জয় করে বাড়িতে ফিরলেন সরা‌ইলের শামীমা আক্তার

৩৪৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে করোনা ভাইরাসে আক্রান্ত একমাত্র মহিলা শামীমা আক্তার(২৬) ব্রাহ্মণবাড়িয়া বক্ষব্যধি হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। শনিবার (৯ মে) বিকেলে তিনি হাসপাতালের আইসোলেশন থেকে ছাড় পেয়ে বাড়ি ফিরেছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোমান মিয়া বলেন, আইসোলেশনে থাকা সরাইলের শামীমা আক্তারের পর পর দু’টি পরীক্ষার রিপোর্টই করোনা নেগেটিভ এসেছে। করোনামুক্ত থাকায় তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। উল্লেখ্য,করোনা পজিটিভ সনাক্ত শামীমা আক্তার(২৬) তিনি উপজেলার নোয়াঁগাও ইউনিয়নের তেরকান্দা গ্রামের আবুল হোসেনের স্ত্রী। আবুল হোসেন নারায়নগঞ্জ জেলায় একটি গার্মেন্টস ফ্যক্টরীতে চাকুরী করার সুবাধে পরিবার নিয়ে সেখানে বসবাস করতেন।

গত ১৭ এপ্রিল নারায়নগঞ্জ এলাকা থেকে আবুল হোসেন ও তার স্ত্রী শামীমা আক্তার তেরকান্দা গ্রামে আসেন। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন অফিসের লোকজন সেখানে গিয়ে পরীক্ষা-নিরিক্ষার জন্য তাদের দুই জনের নমুনা সংগ্রহ করেন ও তাদের হোম কোয়ারান্টাইনে থাকতে বলেন। পরীক্ষা-নিরীক্ষার ফলাফলে আবুল হোসেনের স্ত্রী শামীমা আক্তারের দেহে করোনা পজিটিভ সনাক্ত হয়েছে বলে জেলা সিভিল সার্জন অফিস সূত্র নিশ্চিত করেন।

এ ব্যাপারে সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোমান মিয়া নারায়নগঞ্জ থেকে তেরকান্দা গ্রামে দুই জন লোক আসার খবর পেয়ে পরীক্ষা-নিরীক্ষার জন্য তাদের দুই জনের নমুনা সংগ্রহ করেন। পরীক্ষা-নিরীক্ষার ফলাফলে শামীমা আক্তারের দেহে করোনা পজিটিভ সনাক্ত ধরা পড়লে শামীমা আক্তারকে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হয়।

শেখ মো. ইব্রাহীম, সহ-সম্পাদক

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি