রবিবার রাত ১০:৪৩, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২১শে এপ্রিল, ২০২৪ ইং

জেনে নিন ঢাকার কোথায় কতজন আক্রান্ত

৭৮৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

হাজারীবাগ-১, উর্দু রোডে-১, বুয়েট এলাকা-১, লালবাগ-৪, ইসলামপুর-২, লক্ষীবাজার-১, নারিন্দা-১, সোয়ারীঘাট-৩, ওয়ারী-৮, কোতোয়ালি-১, বংশাল-১, যাত্রাবাড়ী-৪, আদাবর- ১, মোহাম্মদপুর- ৫, বসিলা-১, ধানমন্ডি-৩, জিগাতলা-১, সেন্ট্রাল রোড-১, গ্রিনরোড-১, শাহবাগ-১, পুরানা পল্টন-২, ইস্কাটন-১, বেইলি রোড-১, মগবাজার-১, বাসাবো-৯, রামপুরা-১, বাড্ডা-১, বসুন্ধরা আবাসিক এলাকা-২, নিকুঞ্জ-১, আশকোনা-১।

এ ছাড়া উত্তরা-৩, গুলশান- ১, মহাখালী-১, কাজীপাড়া-১, মিরপুর ১০ নম্বর- ২, মিরপুর ১১ নম্বর- ২, মিরপুর ১৩ নম্বর-১, মিরপুর ১ নম্বর- ১, শাহ আলীবাগ-২, টোলারবাগ-১, উত্তর টোলারবাগ-৬, পিরেরবাগ-১

লকডাউন আক্রান্ত এলাকা-

পুরান ঢাকায় খাজে দেওয়ান লেনে একটি মসজিদ কমিটির সহ-সভাপতি ও এক নারীর নভেল করোনাভাইরাসের সংক্রমণ নিশ্চিত হওয়ায় ওই এলাকার দুইশ ভবন লকডাউন করা হয়েছে। খাজে দেওয়ান লেনের এক ও নম্বর দুই নম্বর গলি লকডাউন করা হয়েছে।

পুরান ঢাকার সিদ্দিকবাজার রোজ মেরিনার্স নামে একটি ভবন লকডাউন করা হয়েছে। “রোজ মেরিনার্স একটি মার্কেট, কিন্তু ওই মার্কেটের উপরে ৪০টি ফ্ল্যাট রয়েছে। ওই ফ্ল্যাটের ৫৬ বছর বয়সী এক ব্যক্তি নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এজন্য ওই ভবনটি লকডাউন করা হয়েছে।”

লালবাগের বড় ভাট মসজিদ রোডে একজন এবং নবাবগঞ্জ রোডে একজন নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এজন্য বড় ভাট মসজিদ এলাকায় পাঁচটি বাড়ি এবং নবাবগঞ্জ এলাকার ক্রিসেন্ট ক্লাব গলি লকডাউন করা হয়েছে।

বুয়েটের ঢাকেশ্বরী টিচার্স কোয়ার্টার,
সোয়ারি ঘাটের একাংশ, উর্দু রোড

ওয়ারীতে ৭টি বাড়ি লকডাউন করা হয়েছে। এসব বাড়ির মধ্যে বনগ্রামের একটি ভবন, রেংকিং স্ট্রিটে একটি বাড়ি, ফুলবাড়িয়ার পশু হাসপাতাল রোডের একটি বাড়ি।

সূত্রাপুরে ২টা ও প্যারিদাসলেনে একটি বাড়ি।

গেণ্ডারিয়ার গুরুদাস লেনের একটি বাড়ি, কদমতলীর মুরাদপুরের একটি বাড়ি, শনির আখড়ায় একটি বাড়ি, ডেমরার ধার্মিকপাড়ায় একটি বাড়ি।

যাত্রাবাড়ী মীর হাজিরবাগের একাংশ, দক্ষিণ যাত্রাবাড়ীর কুতুবখালী,
পশ্চিম মানিকনগর, নারিন্দার কিছু এলাকা

সবুজবাগ থানার দক্ষিণগাঁও এলাকায় দুই পরিবারের ৭ জন আক্রান্ত, সবুজবাগের নন্দীগ্রামে ৬ জন আক্রান্ত হওয়ায় লকডাউন। এ ছাড়া জিরো গলি নামে একটি গলি লকডাউন। বাসাবো লকডাউন।

পুরানা পল্টনের কিছু এলাকা,

মগবাজারের নয়াটোলার একাংশ,
ইস্কাটনের দিলু রোডের একাংশ

মোহাম্মদপুরের রাজিয়া সুলতানা রোড, তাজমহল রোডের ২০ সিরিয়াল রোড মিনার মসজিদ এলাকা, কৃষি মার্কেটের সামনে, বাবর রোডের কিছু অংশ ও বসিলার পশ্চিম অংশ।

ধানমন্ডি সেন্ট্রাল রোডের একাংশ, ধানমন্ডির ৬ নম্বর রোড, ধানমন্ডি গ্রীণ লাইফ হাসপাতাল এলাকা।

মিরপুর-১০’এর ৭ নম্বর রোড, মিরপুরের কাজীপাড়া, সেনপাড়ার একটি অংশ, মিরপুর ১১-এর একটি সড়ক, মিরপুর-১৩ ডেসকো কোয়ার্টার, মিরপুর-১ নম্বর এলাকায় ওভারব্রিজ সংলগ্ন গলির তিনটি বাড়ি লকডাউন।

মহাখালীর আরজত পাড়ার একটি বাড়ি,

“উত্তর বাড্ডার খানবাগ রোডের এক ব্যক্তির শরীরে নভেল করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরপর ওই ভবনটি লকডাউন করা হয়েছে।”

বসুন্ধরা আবাসিক এলাকার ডি ব্লকের ৫নং রোড। এ্যাপোলো হসপিটালের সামনে এ ব্লক।

উত্তরা সেক্টর ১৪ এর একটি রাস্তা ও আশকোনার কিছু অংশ।
#সংগৃহিত

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি