বৃহস্পতিবার দুপুর ১২:০২, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২রা মে, ২০২৪ ইং

প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক কেএম কামরুজ্জামান

৬৩০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

করোনার প্রাদুর্ভাবের কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘর থেকে বের না হওয়ার লক্ষ্যে পৌর এলাকায় (৩ এপ্রিল) শূক্রবার সন্ধ্যায় সমাজ সেবা কার্যালয় কর্তৃক তালিকা ভূক্ত ৭ শ’৮০ জন প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করেন জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা, আব্দুল কাইয়ুম খান, সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক সায়েদা সুলতানা, পৌরসভার কাউন্সিলর আতাউর রহমান,মহিলা কাউন্সিলর নাজিরা আক্তার স্বপ্না প্রমুখ।

বিতরণ শেষে জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় ত্রাণ কার্যক্রম পরিচালনা করছি। অতিরিক্ত জেলা প্রশাসকের নেতৃত্বে সামাজিক দূরত্ব বজায় থাকার কার্যক্রম চলমান আছে একই সঙ্গে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে জেলার বিভিন্ন এলাকায় ৫টি মনিটরিং টিম কাজ করে যাচ্ছে।

হোম কোয়ারেন্টাইনের কারনে কর্মক্ষম মানুষেরা কর্মহীন হয়ে পড়েছে। রিকশাওয়ালা থেকে শুরু করে দিনমজুর ও খেটে মানুষদের অর্গ্রাধিকার ভিত্তিতে তালিকা ভূক্ত করে তাদের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে । সেই সাথে অসহায়,দুস্হ ,ভবঘুরে ও ভিক্ষুকদেরকেও ত্রান দেওয়া হচ্ছে সেই সাথে হাসপাতালে চিকিৎসাধীন শিশুদের প্রোটিনযুক্ত খাবার প্রদান করা হয়েছে। এছাড়া তিনি বলেন,যাতে করে আগামী ৭ দিন ঘরের বাইরে বের হতে না হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি