রবিবার সকাল ৭:৫১, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৫ই মে, ২০২৪ ইং

নীলফামারীর ডিমলায় খাদ্যসামগ্রী বিতরণে ফারহানা সুমি

৩৯৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

করোনাভাইরাসের মরণঘাতী প্রাদুর্ভাবে আক্রান্ত সারাবিশ্বের মানুষ। দিনের পর দিন এ ভাইরাসের প্রকোপ বেড়েই চলেছে। লকডাউন হয়ে গেছে গোটা বিশ্ব। ফলে কর্মহীন ও অসহায় হয়ে পরেছে দেশের খেটে-খাওয়া দিনমজুর, অসহায় ও দুঃস্থ মানুষেরা। বিশেষ করে উত্তরাঞ্চলের মানুষের জীবনযাত্রা দিনদিন দূর্বিষহ হয়ে উঠছে।

দেশের এমন সঙ্কটময় মুহুর্তে দুঃস্থ-অসহায়দের মুখে হাঁসি ফোটাতে খাদ্যসামগ্রী বিতরণ করেন বাংলাদেশ যুব মহিলা লীগের সহশিক্ষা ও প্রশিক্ষণ পাঠাগার বিষয়ক সম্পাদক সরকার ফারহানা আক্তার সুমি। শুক্রবার (১৭ এপ্রিল ২০) বিকেল ৩ টা থেকে শুরু করে সন্ধ্যা ৭ টা পর্যন্ত নীলফামারী জেলার ডিমলা উপজেলার পূর্বছাতনাই,খগাখড়িবাড়ী ও নাউতারা ইউনিয়নে তাকে ত্রাণ বিতরণ করতে দেখা যায়।

জানা যায়, তিনি বীর মুক্তিযোদ্ধা গোলাম রাব্বানীর সন্তান এবং (কল্যাণ ও পূর্ণবাসন) মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক । তিনি করোনা মহামারি মোকাবেলায় বিভিন্ন জায়গায় নিজ উদ্যোগে ঘুরে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন ও নিম্নআয়ের পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় সরকার ফারহানা আখতার (সুমি) বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত নয়, সচেতনতাই মুক্তি। পৃথিবীতে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। আমরা সচেতন থাকবো। অপ্রয়োজনে ঘরের বাইরে যাব না। আমি অতি সাধারণ একজন মানুষ। আল্লাহ যদি আমাকে তওফিক দেন, তাহলে ভবিষ্যতেও আপনাদের পাশে থাকার চেষ্টা করবো। এদিকে তার বাবা বীর মুক্তিযোদ্ধা গোলাম রাব্বানীকেও চিলাহাটির বিভিন্ন জায়গায় দীর্ঘদিন ধরে অসহায় ও গরীব মানুষের বাড়িতে খাদ্য পৌছে দিতে দেখা গেছে। 

রিফাত রাজ : নীলফামারী থেকে

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি