শনিবার দুপুর ১২:০৯, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

জয়পুরহাটে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত: অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার

৩১০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জয়পুরহাট সদর উপজেলার উত্তর শেখপুর গ্রামে শ্রী নদীর পাশে তোকা শ্মশান ঘাট এলাকায় র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী একরামুল হোসেন আরিফ নিহত হয়েছে। আজ ভোর রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় সেখান থেকে অস্ত্র, গুলি, ম্যাগাজিনসহ বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করা হয়। নিহত আরিফ পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের আঃ আজিজ মন্ডলের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট ক্যাম্পের একটি ইউনিট আজ ভোর রাতে সদর উপজেলার উত্তর শেখপুর গ্রামের শ্মশান ঘাট এলাকায় বিশেষ মাদক উদ্ধার অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের উপর এলোপাথাড়ি গুলিবর্ষণ করলে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গোলাগুলিতে আরিফ ও র‌্যাবের দুই সদস্য আহত হয়। তাদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষনা করে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় মাদক উদ্ধার অভিযানে গেলে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালালে র‌্যাবও পাল্টা আক্রমন করে। এতে শীর্ষ মাদক ব্যবসায়ী আরিফ গুলিবিদ্ধ হয়ে মারা যায়। আহত হয় র‌্যাবের দুই সদস্যও । ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ওয়ান শুটারগান, ৬ রাউন্ড গুলি, ২ রাউন্ড খালি খোসা, ১টি ম্যাগজিন, ৫৫০ বোতল ফেন্সিডিল, ৪৭৫ পিচ ইয়াবা ও ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। নিহত আরিফ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় ১৭/১৮টি মামলা রয়েছে।

শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি