বৃহস্পতিবার ভোর ৫:০৩, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৮ই মে, ২০২৪ ইং

জয়পুরহাটে পাচারের সময় ভিজিডি’র ১০২ বস্তা চালসহ ৪ পাচারকারী আটক

৪৬৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রাইকালী বাজার থেকে পাচারের সময় ভিজিডি’র ৩০ কেজি ওজনের ১০২ বস্তা চালসহ চার পাচারকারীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় উপজেলা প্রশাসন পক্ষ একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আটককৃতরা হলো ভুটভুটি চালক উপজেলার বিষ্ণপুর গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে সবুজ হোসেন, একই গ্রামের আব্দুস সালামের ছেলে সেলিম হোসেন, ভাঁটকুড়ি গ্রামের আত্তাব মন্ডলের ছেলে নাছিম মন্ডল ও রায়নগর গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন।

পুলিশ জানায়, রবিবার রাতে পাচারের উদ্দেশ্যে ভিজিডির চালবোঝাই একটি ভূটভুটি আক্কেলপুর উপজেলার রায়কালী ফিলিং ষ্টেশন এলাকায় পৌছুলে স্থানীয় লোকজন ভুটভুটিটি আটকিয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ রাত ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে ৩০ কেজি ওজনের ১০২ বস্তা চালবোঝাই ভুটিভুটিসহ এর সাথে জড়িত ৪ পাচারকারীকে আটক করে থানায় নিয়ে যায়। সেখানে আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। পরে বিষয়টি স্থানীয় উপজেলার নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে তিনি তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আবু ওবায়েদ বলেন, পাচারের উদ্দেশ্যে আনা ১০২ বস্তা ভিজিডি’র চালসহ ভুটভুটিটি জব্দ করা হয়েছে। আটক করা হয়েছে এর সাথে জড়িত চার জনকে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

এ ব্যাপারে আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম বলেন, চাল জব্দের ঘটনায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, সমাজসেবা কর্মকর্তা ও সমবায় কর্মকর্তাকে সদস্য করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা রানি পাল তদন্তের দায়িত্ব পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, ‘পুলিশ ভিজিডির চাল জব্দ করেছে বলে শুনেছি। এই চালগুলো কোথা থেকে আসল, কারা নিয়ে এল তা তদন্ত করে বের করা হবে।’

শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি