শনিবার রাত ১২:১৭, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৩রা মে, ২০২৪ ইং

জেলা স্বেচ্ছাসেবক দল সেক্রেটারির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

৫৩৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

করোনাভাইরাস জনিত কারণে লকডাউন চলায় সমাজের দিন আনে দিন খায় এমন সব অসহায় খেটে খাওয়া মানুষের পাশে সম্পূর্ণ মানবিক কারনে স্ব স্ব এলাকায় সাহায্যের হাত প্রসারিত করার জন্য কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নির্দেশে ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির গৃহীত সিদ্ধান্তের আলোকে ) আজ মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়াস্থ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ মইনুল ইসলাম তার ব্যক্তিগত উদ্যোগে শতাধিক সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা করেন ।

আগতদের নিরাপদ দুরত্ব বজায় রাখতে তিন ফুট পর পর প্লাস্টিকের চেয়ারের মধ্যে খাদ্য সামগ্রীর ব্যাগ রেখে দেওয়া হয়। এ সময় অন্যন্যাদের মাঝে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম আবুল বাশার, সাধারণ সম্পাদক ‘মোঃ মইনুল ইসলাম, সহ সভাপতি সাদেকুল ইসলাম সাদেক, দপ্তর সম্পাদক মোঃ মাহফুজুর রহমান পুষ্প, ছাত্রদল নেতা ডিকন, যুবদল নেতা মোঃ সুরাফ আহমেদ সহ অনেকে।

মরণঘাথী করোনা ভাইরাস থেকে বেঁচে থাকার জন্য ঘোষিত স্বাস্থ্য বিধি কঠোর ভাবে পালনের লক্ষে ত্রাণ বিতরনের সময় লোকজনকে জড়ো না করে নিরাপদ দুরত্ব বজায় রাখাকে গুরুত্ব দেওয়া হয়েছে। এ সময় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম আবুল বাশার ও সাধারণ সম্পাদক মইনুল ইসলাম নিজ নিজ বক্তব্যে প্রতিটি এলাকার বিএনপির ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান ।

বার্তা প্রেরক:–মোঃ মাহফুজুর রহমান পুষ্প

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি