শনিবার দুপুর ২:৩৯, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই মে, ২০২৪ ইং

খাদ্য ও স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে মৌলভীবাজার সদর চেয়ারম্যান

৪৪৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত পরিবারের খাদ্য ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান, চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি ও বিশিষ্ট ব্যাক্তিবর্গের উদ্দ্যোগে হটলাইন সেবা চালু হচ্ছে আজ ১৪-৪-২০ ইং থেকে।

আজ ১৪-৪-২০ ইং থেকে শুরু হতে যাচ্ছে মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ও দি চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি ও সমাজের বিশিষ্ট ব্যাক্তি বর্গের উদ্যোগে ও আয়োজনে নিম্ন মধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের খাদ্য ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে চালু করেছেন খাদ্যসেবা ও হটলাইন স্বাস্থ্যসেবা। এ ব্যাপারে মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান ও সভাপতি দি চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি মৌলভীবাজার কামাল হোসেন বলেন, “সমাজের কিছু লোক আছে যারা না খেয়ে থাকলে কারো মুখাপেক্ষী হতে চায় না লোকলজ্জার ভয়ে তাদের কথা চিন্তা করে আমাদের এ উদ্যোগ।

এ সেবা মৌলভীবাজার সদর উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিম্ন মধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবার পাবে। এজন্য আমরা প্রত্যেকটি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন পয়েন্টে আমাদের লোক থাকবে। উপকার ভোগীর সত্যতা যাচাই বাছাই করে উপকার ভোগীর বাসা বাড়িতে পৌছে যাবে আমাদের এ ত্রাণ।”

খাদ্য সেবা গ্রহনের জন্য যোগাযোগ মি. আসাদ- ০১৩১১১৭৫৯৩১, মি. পাপলু- ০১৩১১১৭৪৯২৩, স্বাস্থ্যসেবার দায়িত্বে নিয়োজিত ডাঃ বিনেন্দু ভৌমিক। হটলাইন নাম্বার- ০১৩১১১৭৫৯১৮। উপজেলার চেয়ারম্যান বলেন, “পৃথিবী আজ অশান্তির বেড়াজালে আবদ্ধ। সমাজের বিত্তবান ব্যাক্তি যারা আছেন প্রত্যেকেই যার যার অবস্থান থেকে সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।”

এস এম আবু বকরঃঃ মৌলভীবাজার প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি