বৃহস্পতিবার দুপুর ১:৪৮, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

সিলেটে ২য় বার অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আল-হিদায়া সেবা সংস্থার

৪০৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আজ বিকেল ৫ টায় করোনা ভাইরাস উদ্ভূত পরিস্থিতিতে বিপাকে পড়া অস্বচ্ছল পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেছে “আল-হিদায়া সেবা সংস্থা”।

এ সংস্থাটি সিলেটের সাড়াজাগানো শিক্ষাপ্রতিষ্ঠান মারকাযুল হিদায়া সিলেট’র তত্ত্বাবধানে পরিচালিত। আজ ২য় ধাপে সিলেট নগরীর সবুজবাগ, সাদারপাড়া ও সৈদানীবাগের অস্বচ্ছল পরিবারসমূহে ১ সপ্তাহের খাবার হিসেবে তা প্রদান করা হয়েছে।

প্রতিটি প্যাকেটে রয়েছে চাল, ডাল, পিঁয়াজ, আলু, তেল ও সাবান।

সংস্থার নির্বাহী সভাপতি ও মারকাযুল হিদায়া সিলেট’র প্রতিষ্ঠাতা ও পরিচালক মুফতি নূরুযযামান সাঈদ বলেন, মারকাযুল হিদায়া সিলেট একটি কওমি মাদরাসা। কওমি মাদরাসার কাজ কওমের কাছে দ্বীন পৌঁছানো, সেই সাথে যেকোনো দুর্যোগে কওমের পাশে দাঁড়ানো। করোনা ভাইরাস উদ্ভূত পরিস্থিতিতে নিম্নমধ্যবিত্ত পরিবারের মানুষগণ যে কঠিন পরিস্থিতির শিকার হয়েছেন এই মুহূর্তে তাদের পাশে দাঁড়ানোকে আমরা নৈতিক দায়িত্ব মনে করি। সে হিসাবেই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা এর আগেও শীতবস্ত্র বিতরণসহ অন্যান্য কাজ আঞ্জাম দিয়েছি, আলহামদুলিল্লাহ। আল্লাহর দয়া থাকলে এই ধারা আমরা অব্যাহত রাখতে পারবো, ইনশাআল্লাহ।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সংস্থার অন্যতম সদস্য জনাব আব্দুর রকিব চৌধুরী মিছবাহ, সাদারপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আজিজুর রহমান, মুতাওয়াল্লী আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী সাবুল , সেক্রেটারি জনাব মকসুদ আলম চৌধুরী, জনাব কবির চৌধুরী রাসেল, জনাব রুম্মান আহমদ চৌধুরী, জনাব এটি এমন ইসমাইল সাহেব, খিদমাহ ব্লাড ব্যাংক শাহপরান থানা শাখার পরিচালক মাওলানা মাহবুব রব্বানী প্রমুখ।

Some text

ক্যাটাগরি: সমাজসেবা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি