মঙ্গলবার রাত ১:১৩, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

সরাইলে এডভোকেট তৈমুর রেজার ত্রাণ বিতরণ

৭০৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া জেলা বারের সিনিয়র আইনজীবী, জাতীয় সমাতান্ত্রিক দল জেএসডির ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির পরিবেশ বিষয়ক সম্পাদক, সরাইল কুট্টাপাড়া (উকিল পাড়া) এর এড. তৈমুর রেজা মুহাম্মদ শাহাজাদ ভূঁইয়ার ব্যক্তিগত অর্থায়নে আজ এলাকার প্রায় একশত কর্মহীন সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

তিনি জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির কেন্দ্রীয় ত্রাণ সাহায্য সমন্বয় কমিটির পক্ষে এ ত্রাণ বিতরণ করেন। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জেএসডি নেতা মোহাম্মদ শাহজাহান ভূঁইয়া, মোহাম্মদ শফি উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য সামাজিক নেতৃবৃন্দ।

ত্রাণ বিতরণ শেষে তিনি বলেন, মরণঘাতী করোনা ভাইরাস পরিস্থিতিতে দেশের মানুষ আজ গৃহবন্দী। যার দরুণ বহু নিম্ন আয়ের শ্রমজীবী সহ দিনমজুর মানুষ আজ কর্মহীন। বিশেষ করে খেটে-খাওয়া মানুষগুলোর কর্ম না থাকায় তারা তাদের পরিবারের লোকজন নিয়ে ভীষণ খাদ্য সংকটে দিনাতিপাত করছেন। গ্রামের কর্মহীন অসহায় মানুষ গুলো অসহায়ত্ব দেখে আমি নিজস্ব অর্থায়নে এই মানবিক সাহায্যের কার্যক্রম গ্রহণ করেছি। কর্মহীন অসহায়দের সহায়তায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধসহ এ দুর্যোগে সরকারের কাছে জাতীয়র ঐক্যের আহবান জানাই।

প্রেস বিজ্ঞপ্তি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি