মঙ্গলবার রাত ১:০৬, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

শরীয়তপুরে ডামুড্যা উপজেলায় এক হাজার পরিবারে ত্রাণ বিতরণ

৪৩৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে কর্মহীন হয়ে পড়া একহাজার অসহায়, গরীব ও শ্রমজীবীদের পরিবারে খাদ্য সহায়তা করছেন শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার উত্তর ডামুড্যা খান ফাউন্ডেশন, দারুল আমান ইউনিয়নের সুশীল সমাজ ও ইউপি চেয়ারম্যান। সোমবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় দারুল আমান ইউনিয়ন পরিষদের সামনে থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন ও নিম্নআয়ের মানুষ, দিনমজুর ও অসচ্ছল, ভ্যান, রিক্সা ও সিএনজি চালক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করতে দেখা যায় ।


দারুল আমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোক্তার হোসেন খানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, উপজেলা নির্বাহী অফিসার মতুর্জা আল মুঈদ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ওবায়দুর রহমান, সুশীল সমাজের প্রতিনিধি সফিক ছৈয়াল, ইউনিয়নের সদস্য সহ আরোও অনেকে।

দারুল আমার চেয়ারম্যান মোক্তার হোসেন খান বলেন, আমার ইউনিয়নের কোন লোক না খেয়ে থাকবে না। আমি যদি খেতে পারি তা হলে সকলে খেতে পারবে। আমরা নিয়মিত সরকারি ও বেসরকারি ভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করবো। তা চলমান থাকবে।

রিফাত রাজ: নীলফামারী থেকে

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি