বুধবার রাত ৩:২০, ১৯শে আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ. ৩রা অক্টোবর, ২০২৩ ইং

লোকসমাগম কমাতে মাছ ও সবজি বাজার রেলওয়ে মাঠে

৩৮৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস সংক্রমণ রোধে মৌলভীবাজারের  শ্রীমঙ্গলের নতুন বাজার (মাছ ও সবজি বাজার) লোকসমাগম বেশি হয় হয় বিধায় সেখান থেকে সরিয়ে ভানুগাছ রোডস্থ রেলওয়ে মাঠে (কার-মাইক্রো বাসস্ট্যান্ড) মাছ ও সবজি বাজার স্থানান্তর করা হয়েছে। রবিবার নতুন বাজারে গিয়ে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম হ্যান্ড মাইকে এ ঘোষণা দেন।সোমবার ১৩ এপ্রিল থেকে কার্যকর হবে।

উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম দেশ দরশনকে  জানান-শ্রীমঙ্গল উপজেলা যে কয়টি বাজার রয়েছে তার মধ্যে নতুন বাজারে প্রতিদিন অনেক বেশি লোক সমাগম হয়। খেয়াল করে দেখেছি মাছ বাজার ও সবজির বাজারে মানুষ যখন বাজার করতে আসে তখন সামাজিক দূরত্ব বজায় থাকে না। তাই জনগণের নিরাপত্তার কথা ভেবেই বাজারবিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস সংক্রমণ রোধে বাজারে লোকসমাগম এড়িয়ে চলতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষেই বাজারটি নতুন বাজার থেকে সরিয়ে বিশাল খোলা মাঠে স্থানান্তর করে দিয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম আরও বলেন-আগামীকাল সোমবার থেকে কেউ নতুন বাজারে দোকান বসাতে পারবেননা। রেলওয়ে মাঠে সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে সারিবদ্ধভাবে ত্রেুতা-বিত্রেুতারা বেচাকেনা করবেন, কেউ এর ব্যতিত্রুম করলে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এস এম আবু বকর : মৌলভীবাজার প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

লঞ্চে যৌন হয়রানি