রবিবার রাত ১১:০৮, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২১শে এপ্রিল, ২০২৪ ইং

যুব মহিলালীগ নেত্রীর দিনব্যাপী খাদ্য সহায়তা

৬৭৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

করোনাভাইরাসের প্রকোপ রোধে নীলফামারী জেলার ডোমার ও ডিমলা উপজেলার অসহায়, গরীব ও শ্রমজীবী পরিবারে দিনব্যাপী খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়। ৩য় দিনেও এ সহায়তা অব্যাহত রাখেন বাংলাদেশ যুব মহিলা লীগের সহশিক্ষা ও প্রশিক্ষণ পাঠাগার বিষয়ক সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা গোলাম রাব্বানীর সন্তান (কল্যাণ ও পূর্ণবাসন) মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সরকার ফারহানা আক্তার সুমি।

শনিবার (১৮ এপ্রিল ২০) ডোমার উপজেলার জোড়াবাড়ী, কেতকীবাড়ী, গোমনাতী, পাঙ্গা মটুকপুর ইউনিয়ন এবং ডিমলা উপজেলার খালাশী চাপানি, গয়াবাড়ী, টেপা খড়িবাড়ী,ইউনিয়নে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন ও নিম্নআয়ের মানুষ, দিনমজুর ও অসচ্ছল, ভ্যান, রিক্সা ও সিএনজি চালক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেন। গত শুক্রবার (১৭ এপ্রিল ২০) ডিমলা উপজেলার পূর্বছাতনাই, খগাখড়িবাড়ী ও নাউতারা ইউনিয়নের পাঁচশ পরিবারে তাকে ত্রাণ বিতরণ করতে দেখা যায়।

এদিকে তার বাবা বীর মুক্তিযোদ্ধা গোলাম রাব্বানীকেও চিলাহাটির বিভিন্ন জায়গায় করোনা ভাইরাসের শুরুর দিন হতে দীর্ঘদিন ধরে অসহায় ও গরীব মানুষের বাড়িতে গিয়ে খাদ্য পৌছে দিতে দেখা গেছে। সরকার ফারহানা আখতার (সুমি) বলেন, লকডাউনে থাকা চারহাজার পরিবারকে খাদ্যসহায়তা দিচ্ছি। সবাই সচেতন থাকবো। অপ্রয়োজনে ঘরের বাইরে যাব না। আমি অতি সাধারণ একজন মানুষ। আপনাদের পাশে থাকার চেষ্টা করছি ভবিষ্যতেও আপনাদের পাশে থাকার চেষ্টা করবো।

রিফাত রাজ : নীলফামারী থেকে

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি