বৃহস্পতিবার রাত ৯:০৯, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

৬১৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

করোনা ভাইরাস জনিত কারনে লকডাউন চলায় সমাজের দিন আনে দিন খায় এমন সব অসহায় খেটে খাওয়া মানুষের পাশে সম্পূর্ণ মানবিক কারনে স্ব স্ব এলাকায় সাহায্যের হাত প্রসারিত করার জন্য (ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির গৃহীত সিদ্ধান্তের আলোকে )

আজ বৃহস্পতিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের পৌরসভার ১১ নং ওয়ার্ডে (দক্ষিণ শিমরাইল কান্দি গ্রামে ) জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন (জহির )এর সার্বিক তত্ত্ববধানে প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেয়া হয়।

এ সময় অন্যন্যাদের মাঝে আরো উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ সভাপতি এডঃ গোলাম সারোয়ার খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক ‘ এবি এম মুমিনুল হক মোমিন, জেলা বিএনপির সদস্য মোঃ কাজল, জেলা ছাত্রদলের সহ সভাপতি – মোল্লা মোঃ সালাউদ্দিন, ছাত্রদল নেতা মোকাররম হোসেন আদি, মোঃ নাঈম ইসলাম, সহ অনেকে।

: মরণঘাত্রী করোনা ভাইরাস থেকে বেঁচে থাকার জন্য ঘোষিত স্বাস্থ্য বিধি কঠোর ভাবে পালনের লক্ষে ত্রাণ বিতরনের সময় লোকজনকে জড়ো না করে খাদ্য সামগ্রী সুবিধাবঞ্চিত মানুষের বাড়ি বাড়ি পৌছে দেয়া হয়।

এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন স্ব স্ব এলাকায় যেন একি ভাবে বিএনপির ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে যার যার এলাকায় অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি