শুক্রবার ভোর ৫:৪৪, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

৯২৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

করোনা ভাইরাসজনিত কারণে লকডাউন চলায় সমাজের দিন আনে দিন খায় এমন সব অসহায় খেটে খাওয়া মানুষের পাশে সম্পূর্ণ মানবিক কারনে স্ব স্ব এলাকায় সাহায্যের হাত প্রসারিত করার জন্য কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নির্দেশে ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির গৃহীত সিদ্ধান্তের আলোকে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া শহরের ফুলবাড়িয়ায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম আবুল বাশার এর সার্বিক তত্ত্ববধানে শতাধিক সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

আগতদের নিরাপদ দুরত্ব বজায় রাখতে তিন ফুট পর পর সার্কেল বিত্ত এঁকে দেওয়া হয়। এ সময় অন্যন্যাদের মাঝে আরো উপস্থিত ছিলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজ্জম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ‘মোঃ মইনুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ মাহফুজুর রহমান পুষ্প, প্রচার সম্পাদক আহমেদ সাব্বির, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মোঃ সাহেল রানা, ৭ নং ওয়ার্ড পৌর শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক জুনাঈদ মুহাম্মদ সহ অনেকে।

মরণঘাত্রী করোনা ভাইরাস থেকে বেঁচে থাকার জন্য ঘোষিত স্বাস্থ্য বিধি কঠোর ভাবে পালনের লক্ষে ত্রাণ বিতরনের সময় লোকজনকে জড়ো না করে নিরাপদ দুরত্ব বজায় রাখাকে গুরুত্ব দেওয়া হয়েছে।
এ সময় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম আবুল বাশার তার বক্তব্যে প্রতিটি এলাকার বিএনপির ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান ।

রিপোর্ট : মাহফুজুর রহমান পুষ্প

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি