বুধবার সন্ধ্যা ৬:৩২, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

বিধবা নারীর ধান কেটে দিল কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগ

৮৮৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বাংলাদেশসহ বিশ্বের প্রায় অধিকাংশ দেশে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। ইতিমধ্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকল প্রকার সরকারি -বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। তার পাশাপাশি জরুরি প্রয়োজন ছাড়া গণপরিবহন ও বন্ধ ঘোষণা করা হয়েছে। এতে কর্মহীনতায় মানবেতর জীবনযাপন করছে হতদরিদ্র পরিবার।

এ দিকে কৃষকের বোরো মৌসুমের ধান পাকায় বিপাকে পড়েছে স্থানীয় চাষীরা । গত এগারো এপ্রিল গাজীপুর জেলা প্রশাসক গাজীপুর জেলা কে লকডাউন ঘোষণা করা হয় । এদিকে কালিয়াকৈর উপজেলায় এখন পর্যন্ত ৩০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় বিশেষ প্রয়োজন ছাড়া সকল পেশার মানুষকে বাড়ির বাহিরে না যাওয়ার কথা জানিয়েছেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন।

বোরো মৌসুমের ধান কাটার জন্য শ্রমিকের সংকট দেখা দেওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ গরীব কৃষকের ধান কেটে দেয়ার সিদ্ধান্ত নেন। আজ সকালে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের মোথাজুরী গ্রামে এক বিধবা নারীর ২ বিঘা জমির ধান কেটে দিয়েছে গাজীপুর জেলা ছাত্রলীগের সহ -সম্পাদক শাকিল সরকার, ফুলবাড়িয়া ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক ফাহিম সরকার ও ৩নং ওয়ার্ড ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীবৃন্দ। ওই বিধবা নারীর ২ বিঘা জমির ধান কেটে মাথায় করে বাড়ি পর্যন্ত পৌছে দেয় ছাত্রলীগ।

Some text

ক্যাটাগরি: খবর, সমাজসেবা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি