বৃহস্পতিবার সকাল ১১:১৯, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

নোয়াপাড়া সামাজিক উন্নয়ন সংগঠন এর উদ্যোগে ত্রাণবিতরণ ও উন্নয়নমূলক কাজ

৪৬৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

পশ্চিম মেড্ডা নোয়াপাড়া এলাকার যুবক বৃন্দের উদ্যোগে “নোয়াপাড়া সামাজিক উন্নয়ন সংগঠন” এর পক্ষ থেকে দুস্থ ও নিম্ন আয়ের মানুষদের ত্রান প্রধান করা হয়।দেশের এই সংকটময় পরিস্থিতিতে এলাকার অসহায় দের পাশে দাঁড়াতে সংগঠনের পক্ষ থেকে এবং এলাকার বিত্তবানদের সহযোগিতায় এই ত্রাণ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এলাকার প্রায় দুইশত পঞ্চান্ন দুস্থ ও অসহায় পরিবারের  মাঝে একটন চাল,আধা টন আলু,একশত কেজি ডাল,একশত পঞ্চাশ লিটার তেল,একশত পঞ্চাশ কেজি পেয়াজ,দুইশত পঞ্চান্ন পিছ সাবান বিতরণ করা হয়। উক্ত ত্রান বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন অত্র এলাকার বিশিষ্ট মুরুব্বিগণ এবং অত্র এলাকার যুব সমাজের তরুণরা।এছাড়াও “নোয়াপাড়া সামাজিক উন্নয়ন সংগঠন” এর ছোট-বড় সকলের অংশ গ্রহণে এলাকার মসজিদ গুলোতে সাপ্তাহিক পরিস্কার করার কার্যক্রম পরিচালনা করা হয়। এলাকার বিভিন্ন গুরুত্ব পূর্ণ স্থান গুলোতে বিশ্ব মহামারী “করোনা” (কোভিড-১৯) ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষার উপায় এবং সবাইকে ঘরে থেকে  সামাজিক দূরত্ব বজায় রাখার বার্তা জানিয়ে পোস্টার লাগানো হয়। পুরো এলাকা জোরে জীবানু নাশক স্প্রে ছিটানো হয়।

এতে এলাকার স্থানীয় সকল বাসিন্দারা খুব সন্তোষ প্রকাশ করে “নোয়াপাড়া সামাজিক উন্নয়ন সংগঠ”এর প্রতি।এলাকার যুবকদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে এলাকার সকল মানুষ তাদের সামনের দিকে অগ্রসর হওয়ার আহ্বান জানিয়েছে।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি