বুধবার সকাল ১১:২০, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে জুন, ২০২৪ ইং

নিজের বিবাহবার্ষিকী নিয়ে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস

৫০৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

নিজের বিবাহ বার্ষিকী নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলেন ভোলার বোরহানউদ্দিন উপজেলার আওয়ামী লীগ এর যুগ্ম সম্পাদক, টবগী ইউপি চেয়ারম্যান ও বোরহানউদ্দিন প্রেসক্লাব’র সভাপতি আয়কর আইনজীবী কামরুল আহসান চৌধুরী। আজ তার ২২তম বিবাহ বার্ষিকী। এই শুভদিনে তিনি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি আবেগঘন স্টাটাস দেন, তাই হুবহু তুলে ধরা হলো-
আজ থেকে ২২বছর পূর্বে এই দিনে তোমার সাথে সম্পর্কের বন্ধনে আবদ্ধ হই। প্রতি বছর এই দিনে আমরা এক সাথে ছিলাম। কিন্তু আজ করোনার মহামারীর জন্য আমার সহধর্মিণী ঢাকায় অবরুদ্ধ আর আমি দ্বায়িত্বের জন্য আমার ছেলে মেয়ে রেখে টবগীতে ঘুরেবেড়াই মানুষকে সচেতনতা করার জন্য। অনেকে সচেতন হচ্ছেন আবার অনেকে বলে বেড়ায় চেয়ারম্যান কেনো বারাবাড়ি করে। আবার দেখলাম একজন ডিসি মহোদয়কে জানাচ্ছেন আমাদের বিরুদ্ধে। আমরা রিলিফ আত্মসাৎ করি, ঘুষ খেয়ে আমার মেম্বার করোনার লোক ছেড়ে দিছে। যে নালিশ করছে তিনি হইলেন মনিরাম বাজারের বিএনপি নেতা ও সুদের ব্যাবসায়ী। আমার বারাবাড়িতে বাজারে লোকজন আসেনা তাতে তার সূদের ব্যাবসা হচ্ছে না তাই তিনি এইসব করছেন।

আমার স্ত্রী, ছেলে-মেয়েরা ঢাকায় ঘরে বসে আছে। তাঁরা প্রতিনিয়তো বলছে তুমি আমাদের জন্য চিন্তা করিও না তুমি গ্রামের মানুষকে সচেতন করে আল্লাহর রহমতে এই মহামারী থেকে যেনো রক্ষা পেতে পারে সেই ব্যসবস্থা করো। আল্লাহ যেনো তোমার এলাকার সকল লোককে ভালো রাখে এই মহামারী থেকে রক্ষা করে এই দোয়া করছি। আমিও চাই আমার এলাকার সকল মানুষ আল্লাহর রহমতে ভালো থাকে এই মহামারীর হাত থেকে রক্ষা করে।

আজ আমার ২২তম বিবাহ বার্ষিকী। আজ আমি টবগীতে আর আমার স্ত্রী ঢাকায়। ২২বছরে এই প্রথম এই দিনে দুইজনে আলাদা জায়গায় আছি। আল্লাহর রহমতে অচিরেই আমাদের দেশ থেকে মহামারী দূর হইবে। আমরা আবার স্বাভাবিক জীবন যাপন করবো ইনশাআল্লাহ।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি