বৃহস্পতিবার বিকাল ৩:০০, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে দরিদ্র প্রবীণদের মাঝে স্বাস্থ্যসুরক্ষার উপকরণ বিতরণ

৬৩৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমন রোধে ২৫১১ জন হতদরিদ্র প্রবীন ব্যক্তিদের মাঝে স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিতরণ করেছে ঠাকুরগাঁওয়ের উন্নয়ন সংস্থ্যা ইকো-সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)।

স্টাট ফান্ড বাংলাদেশ ও ইউকেএইড এর সহযোগীতায় শনিবার ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ও আউলিয়াপুর ইউনিয়নের দরিদ্র বৃদ্ধ নারী ও পুরুষের হাতে একটি বড় বালতি,একটি গামলা,গোসল করা ১০টি সাবান,৫ প্যাকেট সাবানের পাউডার, একটি সাবান কেস, ৫টি ফিল্টার মাক্স, ২টি হ্যান্ড স্যানিটাইজার এবং সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়।

ঠাকুরগাঁওসহ পাশ্ববর্তী পঞ্চগড়, নীলফামারী এবং নওগাঁ জেলার ২৫১১ জনসুবিধা ভোগীর হাতে এসব স্বাস্থ্য সুরক্ষার উপকরণ তুলে দেয়া হয় বলে জানায় ইএসডিওর প্রতিনিধি আইনুল হক।

আউলিয়াপুর ইউনিয়নের ৭০ বছর বয়সী বৃদ্ধ নুর ইসলাম তিনি দীর্ঘ দিন ধরে প্যারালাইসিস রোগে আক্রান্ত হয়ে বাড়িতে পরে আছেন। তিনি ইএসডিও’ন কাছ থেকে স্বাস্থ্য সুরক্ষার এসব উপকরণ পেয়ে স্টাট ফান্ড বাংলাদেশ ও ইউকেএইড’র কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এসব উপকরন ব্যবহার করে তিনি নিজেকে পরিচ্ছন্ন রাখবেন এবং তার পরিবারের সকলকে সুরক্ষিত রাখবেন।

বর্তমানে দেশে করো ভাইরাস সংক্রমন পরিস্থিতি ভয়াবহ এতে উদ্বেগ প্রকাশ করে নুর ইসলাম বলেন, হাইজিন এসব উপকরনে করোনা ভাইরাস মোকাবিলায় সহায়ক হবে।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি