বুধবার সকাল ১০:১২, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে জুন, ২০২৪ ইং

জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে এক নারীর মৃত্যু

৪৩৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

শ্রীমঙ্গল আশিদ্রোন ইউনিয়নের রামনগর এলাকার এক নারী করোনা উপসর্গ নিয়ে মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতাল আইসোলেশন সেন্টারে মারা গেছেন।

তিনি শুত্রুবার সকালে করোনার উপসর্গ সর্দি- জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে মৌলভীবাজার সদর হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি হন।শনিবার সকাল সাড়ে ৭টায় তার মৃত্যু হয়। করোনা নির্ণয়ে নমুনা সংগ্রহ করে সিলেট পাঠানো হয়েছে কিন্তু প্রতিবেদন এখনও হাতে এসে পৌঁছায়নি।

সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. শম্পা এ তথ্য নিশ্চিত করেন।

খবর নিয়ে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোন ইউনিয়নের রামনগর এলাকার মৃত হরিপদ রায় তরপদারের স্ত্রী জোৎসানা রাণী তরপদারকে (৭০) শুত্রুবার সকালে করোনার উপসর্গ থাকায় মৌলভীবাজার সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়।

শনিবার সেখানে তার মৃত্যু হয়। শনিবার বিকালে শ্রীমঙ্গল পৌর শশানে জোৎসনা রাণীকে উপজেলা প্রশাসনের মাধ্যমে করোনায় আত্রুান্ত মৃত দেহ সৎকারের কমিটির দুজন লোক তাকে দাহ করেন। এসময় জোৎসনা রাণীর আত্মীয়-স্বজনও সামাজিক দূরত্ব মেনে উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী  জানান, শ্রীমঙ্গলে করোনা উপসর্গ নিয়ে জোৎসনা রাণীর আত্মীয়-স্বজনকে রিপোর্ট না আসা পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকতে নির্দেশনা দেয়া হয়েছে।

এস এম আবু বকরঃঃ মৌলভীবাজার প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি