বুধবার সন্ধ্যা ৬:০৩, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

কালিয়াকৈরে পৌর বিএনপির ৪নং ওয়ার্ডে ও বোয়ালী ইউনিয়নের উপজেলা বিএনপি’র উদ্যোগে অসহায় হত-দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

৩১৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
ফজলে রাব্বি, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
গাজীপুরের কালিয়াকৈরে পৌর বিএনপি ৪নং ওয়ার্ড সভাপতি সাইফুল ইসলাম ও তার পরিবারে   উদ্যোগে করোনা ভাইরাসের কারণে হত দরিদ্র  মানুষের  মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী  বিতরণ করা হয়েছে। পৌর সভার ৪নং  ওয়ার্ডের ৬৫০পরিবারের মাঝে  মুড়ি , চাল,ডাল, আটা  ও আলুসহ খাদ্য ও ইফতার সামগ্রী  বিতরণ করা হয় ।
এ সময় উপস্থিত ছিলেন, কালিয়াকৈর পৌর বিএনপির সাধারন সম্পাদক ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, গাজীপুর জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ও পৌর সভার মেয়র মজিবুর রহমান, ৪নং ওয়ার্ডের আওয়মীলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেন, দলিল লেখক আরিফ হোসেনসহ পৌর আওয়মীলীগের নেতা  কর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় মেয়র মজিবুর রহমান বলেন, করোনা ভাইরাস একটি মারাত্মক ছোঁয়াচে রোগ আপনারা সকলেই সরকারের কথা মেনে বাড়িতে অবস্থান করেন। সরকারি পর্যায়ে ত্রাণ দিতেছে। আমরাও আপনাদের পাশে থেকে আপনাদের ত্রাণ দিয়ে আসব। যতদিন পর্যন্ত এ করোনা ভাইরাস থেকে আমরা মুক্ত না হয় সে পর্যন্ত আপনাদের মাঝে ত্রান অব্যাহত থাকবে। তবে আপনারা সকলেই নিজ নিজ বাড়িতে দূরত্ব বজায় রেখে অবস্থান করবেন। পরে ৪নং ওয়ার্ড কাউ¯িœলরের বাবা হাজী সফিজ উদ্দিনের রুহের মাগফেরাত করে দোয়া করা হয়।
অপর দিকে গাজীপুরের কালিয়াকৈরে উপজেলা বিএনপি’র উদ্যোগে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ৩নং ইউনিয়নের বোয়ালী ৯টি ওয়ার্ডে  ৯০০পরিবারের মাঝে চাল, ডাল, আলু, জীবানুনাশক সাবান ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ কালে বোয়ালী ইউনিয়নের বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলী আজম খাঁন বলেন, তারেক জিয়ার নির্দেশে ও গাজীপুর জেলা বিএনপির সদস্য সচিব কাজী সাইদুর আলম বাবুলের সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাসের কারনে হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করে আসতেছি। যে পর্যন্ত করোনা ভাইরাস প্রতিরোধ করা না যায় সে পর্যন্ত আমরা আমাদের অনুদান অব্যাহত রেখে হতদরিদ্রের পাশে দাঁড়াবো।
এসময় উপস্থিত ছিলেন প্রফেসর ইয়াকুব শিকদার, কালিয়াকৈর উপজেলা কৃষকদলেন সহ-সভাপতি বাহারউদ্দিন, বোয়ালী ইউনিয়নের বিএনপি’র যুযœ সাধারন সম্পাদক হারুন-অর-রশিদ, বিএনপি নেতা সুরুজ মেম্বার, আমজাদ মেম্বার, আব্দুল রাজ্জাক, আবিদ হাসান জনি, আশরাফুল,সেলিমসহ আরো অনেক নেতাকর্মীরা।#

Some text

ক্যাটাগরি: খবর, সমাজসেবা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি