শনিবার সন্ধ্যা ৭:০৮, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২০শে এপ্রিল, ২০২৪ ইং

করোনার উপসর্গ নিয়ে নবীনগরে যুবকের মৃত্যু

৫২৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নোভেল করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে।নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা ঐ যুবকের নাম রায়হান (২০)। জ্বর, শ্বাসকষ্ট ও কাশি নিয়ে ওই যুবক আজ বুধবার দুপুর ২টার দিকে নবীনগর সরকারী হাসপাতালে চিকিৎসা নিতে আসে। কিন্তু ভর্তি হওয়ার আগেই তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হলে তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়।স্বজনেরা তাকে এম্বুলেন্স যোগে ঢাকা নেবার চেষ্টা করে।কিন্তুু গাড়িতে তোলার আগেই সে মাটিতে লুটিয়ে পড়ে। এ সমসময় চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

রায়হান পার্শ্ববর্তী কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বলিঘর গ্রামের মোখলেসুর রহমানের ছেলে। এদিকে করোনার লক্ষণ নিয়ে চিকিৎসা নিতে আসা যুবকের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে হাসপাতালসহ পুরো এলাকা জুড়ে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে।

নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. মোশরাত ফারখান্দা জেবিন ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, যুবকটি করোনায় আক্রান্ত ছিলো কি না আমরা এই মুহূর্তে বলতে পারবো না। তবে করোনার যাবতীয় উপসর্গই তার মাঝে দেখেছি। কিন্তু পরীক্ষার রিপোর্ট না এলে এখনই কিছু বলা যাবে না। তাই তার সব কিছুর নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি