রবিবার দুপুর ২:২৪, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৬ই জুন, ২০২৪ ইং

উপজেলা ভাইস চেয়ারম্যানের উদ্যোগে মাসব্যাপী ইফতার বিতরণ

৫২৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

পবিত্র মাহে রমজান উপলক্ষে রোজাদার ব্যক্তিদের মাঝে মাসব্যাপী বিনামূল্যে ইফতার সামগ্রী বিতরণ করছেন মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাফিয মাওলানা আলাউর রহমান টিপু ও শাহজালাল ওয়েলফেয়ার ট্রাস্টের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব দিলদার হোসেন। শনিবার ১ম রমজান বিকাল থেকে ইফতারের পূর্ব পর্যন্ত চলাচলরত যানবাহন, বিভিন্ন মোড়ে দায়িত্বরত কর্মকর্তা-কর্মচারী, ধর্মীয় উপাসনালয় সহ উপজেলার বিভিন্ন এলাকায় ধনী-গরীব নির্বিশেষে প্রায় শতাধিকের উপর রোজাদার মানুষের মধ্যে পানিসহ প্যাকেটজাত ইফতার বিতরণ শুরু হয়।

ধারাবাহিক ৩০ রমজান পর্যন্ত রোজাদারের মধ্যে রান্না করা ইফতার বিতরণ করা হবে। বিতরণে সহযোগিতা করছে হযরত শাহজালাল (রঃ) ওয়েলফেয়ার ট্রাস্ট, মৌলভীবাজার। এ বিষয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিয মাওলানা আলাউর রহমান টিপু জানান, বরকতপূর্ণ মাসে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে ইফতার বিতরণের উদ্যোগ নিয়েছি। মাসব্যাপী শহর ও উপজেলার বিভিন্ন এলাকায় ধারাবাহিক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে এবং বদর দিবস ও শবে কদরে বড় আকারে ইফতার বিতরণ করব। রমযানে খাদ্য সামগ্রী প্রয়োজনে জানাবেন, ইনশাআল্লাহ বাড়িতে যথাসময়ে পৌঁছে দেয়া হবে।

পাশাপাশি চলমান সংকট পরিস্থিতিতে কর্মহীন অসহায় মানুষের সাহায্যার্থে সকল বৃত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানান। সচেতন মহল মাসব্যাপী ব্যতিক্রমী এ কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং সকল বৃত্তবানদের বিভিন্ন কর্মসূচি গ্রহণের দাবি করেন।

এস এম আবু বকরঃঃ মৌলভীবাজার প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি